সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, প্রশাসন ভালোবাসায় সিক্ত হলেন নওগাঁয় মাদক বি‌রোধী প্রচারণার অগ্রনায়ক দিদারুল আলম

ভালোবাসায় সিক্ত হলেন নওগাঁয় মাদক বি‌রোধী প্রচারণার অগ্রনায়ক দিদারুল আলম


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: মার্চ ৩১, ২০২০ , ১২:৪৯ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,প্রশাসন


নওগাঁয় মাদক বি‌রোধী প্রচারণার অগ্রনায়ক দিদারুল আলম এর বদ‌লি জ‌নিত বিদায়। সরকারী চাকু‌রিজীবী‌দের কর্মস্থল বদ‌লি এক‌টি চিরাচ‌রিত নিয়ম হ‌লেও কর্মগু‌ণে কিছুু মানুষকে ম‌নে রাখ‌তে হয় বলে জানিয়েছেন। নওগাঁ‌তে শিক্ষাপ্র‌তিষ্ঠানসহ পাড়া মহল্লা ইউ‌নিয়ন পে‌রি‌য়ে গ্রা‌মে গ্রা‌মে মাদক বি‌রোধী প্রচারণার দৃষ্টান্ত স্থাপন কর‌তে সক্ষম হ‌য়ে‌ছেন তি‌নি । শপথ বাক্য পাঠ, স‌চেতনতামুলক লিফ‌লেট বিতরণ, শিক্ষার্থী‌দের মা‌ঝে স্কেল কিংবা ব্যবহার যোগ্য শিক্ষা উপকরণ বিতরণ উ‌ল্লেখ‌যোগ্য।
আবার খবর পাওয়া মাত্র আসামী ধর‌তে ফোর্স নি‌য়ে ছু‌টে বে‌রি‌য়ে‌ছেন শহ‌রের অ‌লিগ‌লি এমন কী প্রত্যন্ত গ্রা‌মে গ্রা‌মে ‌তি‌নি নওগাঁ মাদক নিয়ন্ত্রণ অ‌ধিঃ এর সহক‌া‌রি প‌রিচাল‌কের দা‌য়ি‌ত্বে থাকা কর্মকর্তা জনাব এ‌কেএম দিদারুল আলম ।
জেলা কারাগা‌রসহ বড়বড় অনুষ্ঠানগু‌লো‌তে জেলা ও দায়রা জজ‌ ম‌হোদয়কে সা‌থে নি‌য়ে আসামী‌দের শপথ পাঠ ক‌রি‌য়ে‌ছেন । সাধ্যমত সাম‌জিক সংগঠনগু‌লো‌কে উৎসা‌হিত ক‌রে‌ছেন । মাদক থে‌কে ফি‌রা‌তে কিছু মাদকাসক্তত লোক কে পুণর্বাস‌নের কাজও তি‌নি ক‌রেছেন ।
বিগত একবছ‌রের অ‌ধিক সময় ধ‌রে নওগাঁতে মাদক বি‌রোধী যে ব্যাপক প্রচার প্রচারণা লক্ষ্য করা গে‌ছে তা অ‌বিস্মর‌ণীয়। নওগাঁ’র স‌চেতন মহল ম‌নে ক‌রে মাদকমুক্ত নওগাঁ গড়‌তে এ ধর‌নের কাজ‌কে অব্যাহত এবং গ‌তিশীল রাখা প্র‌য়োজন । আশা করা যা‌চ্ছে নতুন নি‌য়োগপ্রাপ্ত ব্য‌ক্তি তার ভাল ও গঠনমুলক কাজকে অনুসরণ কর‌বেন । আ‌রো ভাল কিছু কর‌বেন ।
গতকাল বাং‌লা‌দেশ মানবা‌ধিকার ক‌মিশন নওগাঁ জেলাসহ বেশ ক‌য়েক‌টি সামা‌জিক সাংস্কৃ‌তিক সংগঠন তা‌ঁর সা‌র্বিক মঙ্গল এবং আগামী দি‌নের সফলতা কামনা ক‌রে আ‌বেগঘন বিদায় জানি‌য়ে‌ছে।

Comments

comments

Close