মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো সামাজিক সংগঠন ‘আসো-ASHO’

শ্রীপুরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো সামাজিক সংগঠন ‘আসো-ASHO’


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ৩১, ২০২০ , ১২:১১ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ গাজীপুরের শ্রীপুরে অসহায় দরিদ্র দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শ্রীপুরের স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের দ্বারা প্রতিষ্ঠিত ও পরিচালিত সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘আসো-ASHO’।

৩০শে মার্চ সারাদিনব্যাপি শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের অর্ধশতাধিক পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে জরুরি খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল লবণ ইত্যাদি বিতরণ করেন। এছাড়াও সংগঠনটি শ্রীপুরের বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অংশগ্রহণ করে থাকে।

সংগঠনের সদস্যরা বলেন, দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত অনির্দিষ্টকালের লকডাউনের ফলে অনেক অসহায় দরিদ্র দিনমজুর পরিবার কোন কাজে যোগদান করতে না পারায় আর্থিকভাবে সাময়িক ক্ষতিগ্রস্তদের কথা চিন্তা করে আইনজীবী ও সমাজসেবক তোফাজ্জল হোসেন (শাহীন) ও ব্যবসায়ী আনন্দ বর্মন (মনোরম) এর সহযোগিতায় আমরা তাদের এই দুঃসময়ে পাশে থেকে কিছুটা কষ্ট লাগবের চেষ্টা করেছি। এসময় তারা সমাজের অসহায় দরিদ্রদেরকে সাধ্যনুযায়ী সহযোগিতা করার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

Comments

comments

Close