শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ, স্বাস্থ্য নীলফেরী সাহিত্য পরিষদ এর উদ্যোগে হত দরিদ্রদের মাঝে খাবার বিতরণ

নীলফেরী সাহিত্য পরিষদ এর উদ্যোগে হত দরিদ্রদের মাঝে খাবার বিতরণ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১, ২০২০ , ১০:৫০ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ,স্বাস্থ্য


মোঃমশিয়ার রহমান,নীলফামারী প্রতিনিধিঃ

করোনাভাইরাস দুর্যোগে নীলফামারী জেলার জীবনচিত্র বদলে গেছে। প্রশাসনের আহ্বানে মানুষ এখন ঘরে ঘরে অবস্থান করছে। খুব জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। এ অবস্থায় কাজকর্ম না থাকায় গরিব ও মধ্যবিত্ত পরিবারের লোকজন বিপাকে পড়েছেন।

তাদের অনেকে প্রতিদিনের খাবার সংগ্রহ করতে পারছে না। এ পরিস্থিতিতে নীলফামারী সদরে নীলফেরী সাহিত্য পরিষদ এর উদ্যোগে প্রথম পর্যায়ে ৫০ টি হতদ্ররিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।২০১৬ সালে প্রতিষ্ঠিত এ সংগঠন সাহিত্য-সংস্কৃতিতে আলোচনায় এলেও বিভিন্ন সময় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। গতকাল রবিবার দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদ হাসান অয়ন, সদস্য- শিবলী আহমেদ সবুজ, জাহাঙ্গীর আলম, সাকিব-উল ইসলাম, আবরার আবদুল্লাহ্ অর্পণ, আরিফ, রশিদ, তপু, শাকিল প্রমুখ।

নীলফেরী সাহিত্য পরিষদের সভাপতি মাহমুদ হাসান অয়ন বলেন, এই শহর কিংবা দেশে বিত্তমান অনেক মানুষই আছে, গরীব দুঃখী মানুষের কষ্ট দেখে যাদের কষ্ট হয়। এমন একজন মানুষ অস্ট্রেলিয়া প্রবাসী, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের পুত্র আইজিদ অারাফাত অরূপ ভাই।

তিনি আমাদের এই ত্রাণকার্যে বিশেষভাবে উৎসাহ ও সহযোগীতা করেছেন। আমি মনে করে দলমত নির্বিবেশে এই মুহূর্তে সমাজের সব বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

Comments

comments

Close