শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ, ময়মনসিংহ বিভাগ, সড়ক ও জনপদ, স্বাস্থ্য মানুষকে ঘরে রাখতে নাগরপুর প্রশাসনের নানা আয়োজন

মানুষকে ঘরে রাখতে নাগরপুর প্রশাসনের নানা আয়োজন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১, ২০২০ , ১০:৩৩ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ,ময়মনসিংহ বিভাগ,সড়ক ও জনপদ,স্বাস্থ্য


নাগরপুর টাঙ্গাইল ঃ

করোনার সংক্রমন প্রতিরোধে মানুষকে ঘরে রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে জেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ। মানুষকে ঘরে ফেরাতে হ্যান্ড মাইক নিয়ে বাজারের বিভিন্ন মোড়ে মোড়ে গিয়ে সচেতনতামূলক নির্দেশ দিচ্ছেন অনেকেই।

নাগরপুর উপজেলা প্রশাসন করোনার সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার নির্দেশনা দেয়। নিতান্ত প্রয়োজন ছাড়া কেউ যেন বাইরে বের না হয় সে অনুরোধ জানানো হয়। অতি দরিদ্ররা দলবেঁধে সাহায্যের আশায় বসে পড়ছেন মোড়ে মোড়ে। মানুষকে ঘরে রাখতে পারাই এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। ১ এপ্রিল বুধবার সকালে নাগরপুর উপজেলা সদরের সাপ্তাহিক হাট বসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাটে গিয়ে জনসাধারনকে সচেতন করেন এবং সকলকে ভীড় এড়িয়ে দ্রুত হাট ত্যাগের পরামর্শ দেন।

তিনি বলেন, প্রথম দিন থেকে জনগনগনকে সচেতন করে ঘরে রাখার চেষ্টা করছি। প্রশাসনের পাশাপাশি জনগনগনকেও সহযোগিতা করতে হবে। তবেই এ দূর্যোগ কাটিয়ে উঠা সম্ভব।

Comments

comments

Close