মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, সড়ক ও জনপদ, স্বাস্থ্য নাগরপুরে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি টিটু

নাগরপুরে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি টিটু


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২, ২০২০ , ৯:৪৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,সড়ক ও জনপদ,স্বাস্থ্য


নাগরপুর (টাঙ্গাইল)

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় করোনা ভাইরাস কোভিড – ১৯ এর প্রাদুর্ভাবে দেশের বর্তমান উদ্ভূত পরিস্থিতিতে অতিদরিদ্র কর্মহীন দিনমজুর মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন টাংগাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের মাননীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে উপজেলা হল রুমে প্রশাসনিক কর্মকর্তা,ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যক্তিদের সাথে মত বিনিময় করেন। মাননীয় সাংসদ দেশে করোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি তুলে ধরে বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারী আকার ধারণ করেছে।

আগামী কয়েক দিন আমাদের কে খুবি সর্তক থাকতে হবে কারণ এটি একটি সংক্রামক ব্যাধি । এর থেকে বাঁচতে হলে আমাদের কে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। আলোচনা শেষে উপজেলা প্রাঙ্গণে উপস্থিত অসহায় মানুষ ও নাগরপুর বাজার রিক্সাষ্ট্যান্ডে কর্মহীন দিনমজুরদের মাঝে ত্রান বিতরন সহ তাদের খোঁজ খবর নেন। পরে প্রাশাসনিক কর্মকর্তা সহ ভাদ্রা বাজারে সাপ্তাহিক হাটে উপস্থিত হন এবং হ্যান্ড মাইকের মাধ্যমে জনসাধারণ কে ঘরে ফিরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহব্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির ও অফিসার ইনচার্জ আলম চাঁদ প্রমূক।

Comments

comments

Close