শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রথম পাতা, প্রবাস শ্রীপুরে কর্মহীন ২ হাজার পরিবারের মাঝে কমিউনিটি পুলিশের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

শ্রীপুরে কর্মহীন ২ হাজার পরিবারের মাঝে কমিউনিটি পুলিশের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৩, ২০২০ , ৬:৪১ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রথম পাতা,প্রবাস


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  গাজীপুরের শ্রীপুর কমিউনিটি পুলিশের উদ্যোগে শ্রীপুর পৌরসভার দুই হাজার কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শ্রীপুর উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মাসুদ আলম ভাঙ্গী তার ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত শ্রীপুর পৌরসভার কেওয়া খাদিজাতুল কোবরা (রা:) মহিলা কামিল মাদ্রাসা মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শ্রীপুর পৌর কমিউিনিটি পুলিশের সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডের কমিউনিটি পুলিশের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যেমে দুই’শ কর্মহীন পরিবারের তালিকা করা হয়। পরে সে তালিকা যাচাই বাছাই করে নিশ্চিত হওয়ার পর প্রতি পরিবারে ৫ কেজি চাউল, দেড় কেজি আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর কমিউিনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোফারফ হোসেন দীপু, শ্রীপুর উপজেলা কমিউনিটি পুলিশের কোষাধ্যক্ষ কাজী মাজহারুল ইসলাম।

Comments

comments

Close