মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চিত্র বিচিত্র, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, স্বাস্থ্য অসহায় মানুষের পাশে কাউন্সিলর সৈয়দ হাসানূর ইসলাম রাষ্টন

অসহায় মানুষের পাশে কাউন্সিলর সৈয়দ হাসানূর ইসলাম রাষ্টন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৫, ২০২০ , ১০:৩০ অপরাহ্ণ | বিভাগ: চিত্র বিচিত্র,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,স্বাস্থ্য


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাস থেকে সুরক্ষায় দেশের বিভিন্ন স্থানে ঘর থেকে বের না হওয়া অসহায় হত দরিদ্র, দুঃস্ত ও ছিন্নমূল মানুষের মাঝে প্রশাসন, বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক নেতাদের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। খাদ্যসামগ্রী পেয়ে খুশি অসহায় হত দরিদ্র, দুঃস্ত ও ছিন্নমূল মানুষ।

এই সঙ্কটকালে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে সুরক্ষায় রাজধানী মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ডের ঘর থেকে বের না হওয়া অসহায় হত দরিদ্র, দুঃস্ত ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে ঢাকা-উত্তর সিটি করপোরেশনর ৩২ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা সৈয়দ হাসানূর ইসলাম রাষ্টন।

সৈয়দ হাসানূর ইসলাম রাষ্টন বলেন, আওয়ামী লীগ হচ্ছে সাধারণ মানুষের দল। দেশের যেকোন দুর্যোগ মুহূর্তে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মান ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, ঢাকা মহানগর-উত্তরের মেয়র মহোদয় জনাব আতিকুল ইসলাম, ঢাকা মহানগর-উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি এবং ঢাকা-১৩ আসনের এমপি আলহাজ্ব সাদেক খান এর নির্দেশক্রমে এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলায় আমিও তাদের পাশে দাঁড়িয়েছি।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সচেতন থাকার আহ্বান জানিয়ে সৈয়দ হাসানূর ইসলাম রাষ্টন বলেন, দেশের ক্রান্তিকালে আমি আপনাদের পাশে আছি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতংকিত না হয়ে ঘন ঘন হাত পরিষ্কার করে মুখে মাস্ক পরে বাসায় অবস্থান করুন। ৩২ নং ওয়ার্ডের অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছি। আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

Comments

comments

Close