শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ টঙ্গীতে ভুয়া সেনা সদস্য আটক

টঙ্গীতে ভুয়া সেনা সদস্য আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৫, ২০২০ , ১১:০৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ


আরিফ চৌধুরী :

সেনাবাহিনীতে চাকরি দেয়ার নাম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক প্রতারককে আটক করেছে পুলিশ।এসময় আটককৃত শাহ আলম তরফদারের নিকট বিভিন্ন যুবক যুবতীর সিআইডিতে চাকুরির আবেদন, ভুয়া নিয়োগপত্র, একাধিক ব্যক্তি সার্টিফিকেট, ভোটার আইডি কার্ডসহ তার নিজের নামে বাংলাদেশ সেনাবাহিনীর আইডি নং-ইবি ৬২৭৯৯১ এবং সেনা নং – ৪০৫৩৭৪২ ও একটি মোবাইল ফোনসহ নগদ টাকা পাওয়া গেছে।

বরিবার দুপুরে গাজীপুরের টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ পরিদর্শক (এস আই) শুভ মন্ডল তাকে আটক করে থানায় নিয়ে যায়। সে ডিজিএফআই এর কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়। আটককৃতের নাম শাহ-আলম তরফদার(৪৫)। সে জামালপুর জেলার সরিষাবাড়ি থানার মুলবাড়ি গ্রামের আব্দুল বারি তরফদারের ছেলে।

বর্তমানে সে গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানাধীন মধ্য খাইলকুর গ্রামের মানিক চান্দের বাড়ির ভাড়াটিয়া এবং ৬ ভাই ৪ বোনের মধ্যে সবার ছোট বলে জানা গেছে ।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো.আমিনুল ইসলাম বলেন, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত শাহ আলম সেনা সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন জেলা থেকে সেনাবাহিনীতে বিভিন্ন পদে লোক নিয়োগের কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ।

Comments

comments

Close