শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ, স্বাস্থ্য বগুড়ার ধুনটের মানবতার ফেরিওয়ালা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন

বগুড়ার ধুনটের মানবতার ফেরিওয়ালা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৫, ২০২০ , ৮:১১ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ,স্বাস্থ্য


নাজমুল হাসান নাজির ঃ

সারা বিশ্ব জুড়ে বর্তমানে আতঙ্কের আরেক নাম করোনা ভাইরাস। প্রতি মুহূর্তে সারা বিশ্বে এই রোগের আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। ইতিমধ্যেই এই রোগকে মহামারি বলে চিহ্নিত করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। চিনে এই রোগের উৎপত্তি হলেও ধীরে ধীরে সারা বিশ্বে ছড়িয়ে পরেছে এই মারণ রোগ।

করোনায় আক্রান্তের সংখ্যা সারা বিশ্ব জুড়ে।বগুড়া ধুনটে করোনা ভাইরাস ঠেকাতে মাস্ক নিয়ে ধুনটের এ প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলেছেন উপজেলা চেয়ারম্যান খোকন।গ্রামের অসহায় মানুষের সাথে দেখা করে সচেতনতামূলক পরামর্শ সহ মাস্ক বিতরন করছেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন। মানুষের বিপদে আপদে সব সময় তিনি কাজ করে যাচ্ছেন। এ রকম কার্যক্রম সব সময় করে থাকেন বলে অনেকেই তাকে মানবতার ফেরিওয়ালা আখ্যায়িত করেছেন।

ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের উদ্যোগে বিনামূল্যে মাস্ক, স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে যাচ্ছেন প্রতিদিন। সোমবার তিনি ব্যক্তিগত তহবিল থেকে ধুনট উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ১ হাজার মাস্ক ও ২ হাজার স্যানিটাইজার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

তাকে জিজ্ঞেস করলে তিনি বলেন ভোটের সময় যেমন মানুষের দ্বারে দ্বারে ভোট চেয়েছি। আমারও ইচ্ছা মানুষের বিপদে আপদে আমিও তাদের দারে দারে গিয়ে তাদের সেবা করতে চাই। এসময় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আল আমিন তরফদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close