বুধবার, ৩ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
স্বাস্থ্য পুলিশ ও চেয়ারম্যানের তৎপরতায় বিভিন্ন বাজার ও দোকানপাট বন্ধ

পুলিশ ও চেয়ারম্যানের তৎপরতায় বিভিন্ন বাজার ও দোকানপাট বন্ধ


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৭, ২০২০ , ১:১৭ অপরাহ্ণ | বিভাগ: স্বাস্থ্য


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ মরণব্যাধি করোনা ভাইরাস ঠেকাতে ঝিনাইদহ সদরের ১৪ নং ঘোড়শাল ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার দোকানপাট ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সব ধরণের দোকানপাট সরকারের নির্দেশনার আলোকে বন্ধ করে দিয়েছে ঝিনাইদহ সদর উপজেলার নারিকেল বাড়ীয়া পুলিশ ক্যাম্পের স্বনামধন্য সাব-ইন্সপেক্ট বদিউর রহমান এবং ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ মাসুদ লিল্টন।

সরেজমিনে দেখা গেছে, নারিকেল বাড়ীয়া বাজার পুলিশ ক্যাম্পের সাব-ইন্সপেক্ট বদিউর রহমান এর নেতৃত্বে পুলিশ সদস্যগণ দিনরাত এলাকার বাজার, রাস্তাগুলো এবং পাড়া মহল্লায় নিয়মিত টহল দিয়ে যাচ্ছেন।

এ সময় হ্যান্ড মাইকে জনসাধারণকে জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হয়ে বাড়িতে থাকার আহ্বান জানাচ্ছেন।

১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ মাসুদ লিল্টন বলেন, করোনা ভাইরাস বিভিন্ন দেশে দিনদিন আক্রান্ত ও মৃত্যু সংখ্যা বাড়ছে। বাংলাদেশেও করোনা ভাইরাসে কিছু আক্রান্ত হয়েছে ও কয়েকজন মৃত্যুবরণ করেছে। মরনব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জনসাধারনকে সুরক্ষিত রাখতে বিরামহীনভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ হচ্ছে সাধারণ মানুষের দল। দেশের যেকোন দুর্যোগ মুহূর্তে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মান ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলায় আমি নেতাকর্মীদের সাথে নিয়ে অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে ১৪ নং ঘোড়শাল ইউনিয়নের সর্বস্তরের জনগণকে সচেতন থাকার আহ্বান জানিয়ে মোঃ পারভেজ মাসুদ লিল্টন বলেন, দেশের ক্রান্তিকালে আমরা আপনাদের পাশে আছি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতংকিত না হয়ে সাবান দিয়ে ঘন ঘন হাত পরিষ্কার করুন, মুখে মাস্ক লাগান এবং বাসায় অবস্থান করুন।

Comments

comments

Close