বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ সন্দ্বীপে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলার জীবাণু নাশক স্প্রে ছিটানো কার্যক্রম 

সন্দ্বীপে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলার জীবাণু নাশক স্প্রে ছিটানো কার্যক্রম 


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৭, ২০২০ , ১২:১৩ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ


সাইফ রাব্বী, চট্টগ্রাম 
       সন্দ্বীপ উপজেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণু নাশক স্প্রে ছিটানো কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬এপ্রিল  সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর করোনা ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে এবং সন্দ্বীপ মেডিকেল সেন্টার,  সন্দ্বীপ সেন্ট্রাল পয়েন্ট হাসপাতাল,  সন্দ্বীপ ডায়াবেটিস সেন্টারেও এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এই সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ও এনাম নাহার মোড়ের  সকল ফার্মেসীর দোকান সহ চলতি পথের বিভিন্ন গাড়িতে জীবাণু নাশক স্প্রে ছিটানো হয়।
উক্ত কার্যক্রমে উপস্থিত  ছিলেন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলার ক্রীড়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান মোঃ মাহামুদুর রহমান, মুক্তদল সদস্য মোঃ শাকিল, শোয়াইব হোসাইন সায়িম, মোঃ নাহিম উদ্দিন, মাহাবুবুল আলম বাপ্পি ও আব্দুল করিম আলো। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলার ক্রীয়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান মো. মাহমুদুর রহমান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সন্দ্বীপে যুব রেড ক্রিসেন্টে সোসাইটির বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে।
কোভিড-১৯ প্রতিরোধে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। এবং  করোনা ভাইরাস সংক্রান্ত যেকোন সেবা পেতে তাদের হটলাইন নাম্বারে (০১৬৭৫৬২৮৮৪২) যোগাযোগ করার জন্যে বলা হয়েছে।

Comments

comments

Close