সোমবার, ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রথম পাতা, প্রবাস রাতের আঁধারে দরিদ্র পরিবারের ঘরের সামনে খাবার পৌঁছে দিচ্ছেন সাদ্দাম হোসেন অনন্ত।

রাতের আঁধারে দরিদ্র পরিবারের ঘরের সামনে খাবার পৌঁছে দিচ্ছেন সাদ্দাম হোসেন অনন্ত।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৮, ২০২০ , ৩:১২ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রথম পাতা,প্রবাস


রিপোর্টার রমজান আলী রুবেল।
ঘুম থেকে উঠে দরজা খুলেই কারখানা শ্রমিক বুলবুলি  আক্তার ঘরের সামনে দেখতে পান চাল, ডাল, তেল, আলো, সাবান, লবণের বড় একটা ব্যাগ। এই ব্যাগ কে রেখে গেছেন তিনি জানেন না।
বুলবুলি আক্তার আশেপাশে খোঁজ নিয়ে দেখেন প্রতিবেশি সবার দরজার সামনেই খাদ্যসামগ্রীর এমন ব্যাগ রয়েছে।
ব্যাগের গায়ে লেখা ‘ঘরে থাকুন দেশকে রক্ষা করুন- সাদ্দাম হোসেন অনন্ত ।
সূর্য উঠার আগেই শ্রীপুর উপজেলার, গাজীপুর ইউনিয়ন, এলাকায় কর্মহীন মানুষজনের ঘরের সামনে এভাবেই খাদ্যসামগ্রীর ব্যাগ উপহার দিলেন ।
জৈনা বাজার,এর কৃতি সন্তান তরুণ ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত।
শুধু তাই নয়। নগরহাওলা, ধনুয়া, শৈলাট গাজীপুর, বাশবাড়ি, নিজ মাওনা, আমরা এদের চালা, বড় চালা, এসব এলাকায় ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিয়েছেন তিনি।
সাদ্দাম হোসেন অনন্ত, ও তার লোকজন রাত থেকে ভোর পর্যন্ত ২৫০ জন পরিবারকে ১০ কেজি পরিমাণ খাদ্যসামগ্রী উপহার হিসেবে  পৌঁছে দিয়েছেন ।
সাদ্দাম হোসেনের অনন্ত বলেন, প্রধানমন্ত্রী বলেছেন সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাঁড়াতে, সামাজিক দূরত্ব বজায় রাখতে, কোনো মানুষের সংস্পর্শ থেকে দূরে থাকার জন্যই কাউকে না জানিয়ে তিনি নিজের উদ্যোগে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। গাজীপুর ইউনিয়নের অন্তত ৯ টি ওয়ার্ডে তার এ কার্যক্রম চালানো হয়েছে।
দরজার সামনে খাদ্য পাওয়া বুলবুলি আক্তার জানান, বেতন হয়নি। সকালে রান্না করার মতো কিছুই ঘরে ছিল না।
এই চাল ডাল পেয়ে ছেলে-মেয়েকে নিয়ে ক’দিন চলতে পারবেন।

Comments

comments

Close