রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা পহেলা বৈশাখ করোনা ভাইরাসের সংক্রমনের আশংকায় সকলকেই ঘরে থাকার আহ্বান জানিয়েছেন মেয়র

পহেলা বৈশাখ করোনা ভাইরাসের সংক্রমনের আশংকায় সকলকেই ঘরে থাকার আহ্বান জানিয়েছেন মেয়র


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৪, ২০২০ , ১১:৫৩ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  সময় আর নদীর স্রোত কখনই থেমে থাকেনা। তেমনি মহামারি কভিন-১৯ এর কারনে সারা দুনিয়া অবরোদ্ধ (লকডাউন) থাকলেও বাংলা ১৪২৬ হিজরার শেষ হয়ে আবার নতুন ১৪২৭ এর আগমন হয়েছে। কিন্তু এবারের পহেলা বৈশাখ করোনা ভাইরাসের সংক্রমনের আশংকায় আর জাঁকজমকভাবে পালন হচ্ছেনা। কিন্তু শ্রীপুর পৌরসভা তথা গাজীপুরের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রীপুর পৌরসভার মেয়র ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব আনিছুর রহমান।

এবিষয়ে তিনি বলেন, বর্তমানে আমাদের দেশসহ পৃথিবীর সমস্ত দেশ এক ভয়াবহ ক্রান্তিকাল অতিক্রম করছে। এ অবস্থায় তিনি সকলকে ঘরে থেকে এবারের পহেলা বৈশাখ উদযাপন করার আহবান জানান। তিনি বলেন করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য সকলকে সাবধানে থাকতে হবে/ বাজার, চায়ের দোকান এবং সকলধরনের জনসমাগম এড়িয়ে চলার পরামর্শও দেন তিনি।প্রয়োজনে সুরক্ষা সামগ্রী সাথে রাখার পরামর্শ দেন তিনি।

তিনি আরো বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসকে মোকাবেলা করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। একজন গরীব মানুষও যেন না খেয়ে থাকে সে জন্য তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন।কৃষক দের স্বল্প সুদে ঋণের ঘোষণা দিয়েছেন যাতে করে কৃষকরা ক্ষতির সম্মুখীন না হয়।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দেশের সকল মানুষের কল্যান কামনা করে দোয়া চেয়েছেন সর্বস্তরের জনগণের কাছে।

Comments

comments

Close