রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে গৃহবন্দী কর্মহীন তিনশ’ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন ছাত্রলীগ নেতা আরিফ সরকার

শ্রীপুরে গৃহবন্দী কর্মহীন তিনশ’ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন ছাত্রলীগ নেতা আরিফ সরকার


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৪, ২০২০ , ৬:৪০ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ প্রাণঘাতী করোনা ভাইরাসে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষগুলো যখন গৃহবন্দী, লকডাউন এ জীবন যাপন করছে। দুবেলা দুমুঠো ভাত খাওয়ার জন্য সারাদিন পরিশ্রম করতো। অথচ মহামারী করোনা ভাইরাসের কারণে এখন তারা ঘর থেকে বের হতে পারছেনা।

ঠিক এমন সময় গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ সরকার তাদের পাশে দাঁড়িয়েছেন। তিনশ’ হতদরিদ্র মানুষের খাদ্য সামগ্রী নিয়ে তাদের ঘরের দরজায় পৌঁছে দিয়েছেন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে দরিদ্রদের মাঝে বিনামূল্যে ওই খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল,তেল, লবণ, আলুসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস।

গাজীপর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক
আরিফ সরকার বলেন “মানব সেবাই পরম ধর্ম এবং মানুষ মানুষের জন্য “ এই কথা গুলি বিশ্বাস করি বলেই কর্মহীন ও অসহায় মানুষের জন্য আমার ক্ষুদ্র প্রচেষ্টা ।

Comments

comments

Close