মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, ময়মনসিংহ বিভাগ, স্বাস্থ্য করোনার সুরক্ষা সামগ্রী নিয়ে প্রশাসনের পাশে আশিকুর রহমান তুহিন

করোনার সুরক্ষা সামগ্রী নিয়ে প্রশাসনের পাশে আশিকুর রহমান তুহিন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৫, ২০২০ , ৬:২৬ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,ময়মনসিংহ বিভাগ,স্বাস্থ্য


টাংগাইল প্রতিনিধি:

করোনায় আক্রান্ত গরীব ও অসহায় মানুষের সেবার মান নিশ্চিত করার লক্ষ্যে টাঙ্গাইলের নাগরপুরের প্রশাসনিক কর্মকর্তা সহ সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সুরক্ষায় পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস প্রদান করেন উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট সমাজ সেবক ম্যানেজিং ডাইরেক্টর ট্যাড গ্রুপ, বিজেএম ই এর সাবেক পরিচালক ও আর টি আই এস সি ডাইরেক্টর মো. আশিকুর রহমান তুহিন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুর ৩টা ৩০ মিনিটে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম এর অফিস কক্ষে এবং উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডা: মো. রোকনুজ্জামান খান এর হাতে জনাব মো. আশিকুর রহমান তুহিনের পক্ষ থেকে উপজেলা আ. লীগ সদস্য মোঃ আতিকুর রহমান নিল্টু এসব সামগ্রী তুলে দেন। প্রশাসনিক কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীরা করোনা ভাইরাসের সংক্রমণ থেকে যেন নিরাপদে দায়িত্ব পালন করতে পারে তার জন্য এসব সামগ্রী প্রদান করেন।

আশিকুর রহমান তুহিন প্রশাসনিক কর্মকর্তা ও থানা পুলিশের সুরক্ষার জন্য ৩৪টি পিপিই, ৭২পিছ হ্যান্ড স্যানিটাইজার ১ বক্স সার্জিক্যাল মাস্ক, ১০০ পিস সাধারণ মাস্ক এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ৪টি আইসোলেশন পিপিই, ১০টি সাধারণ পিপিই, ৬ জোড়া চশমা, ৯৬ পিস হ্যান্ড স্যানিটাইজার, ৬ বক্স সার্জিক্যাল মাস্ক ও ২০০ জোড়া হ্যান্ড গ্লাভস প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা বলেন, জনাব আশিকুর রহমান আমাকে আশ্বস্ত করেছেন প্রয়োজনে সুরক্ষা সামগ্রী আরো ব্যবস্থা করবেন।এসময় উপস্থিত ছিলেন ধুবড়িয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এম এফ কবির হোসেন ও সমাজ সেবক আশিকুর রহমান নিশাত।

Comments

comments

Close