সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, স্বাস্থ্য ভাঙ্গায় করোনা উপসর্গে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ

ভাঙ্গায় করোনা উপসর্গে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৫, ২০২০ , ৯:২১ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,স্বাস্থ্য


ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :: ফরিদপুরের ভাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে মো. শাহিন (১৭) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। জ্বর, হাচি-কাশি, গলা ব্যাথা নিয়ে বুধবার ভোর ৫টায় তিনি মৃত্যু বরণ করেন। তিনি উপজেলার চান্দ্রা ইউনিয়নের সলিলদিয়া গ্রামের মো. হারুনের ছেলে। পুলিশ সুত্রে জানা যায়, তিনি ঢাকায় ফুচকা বিক্রি করতেন। তার বসবাসরত স্থানে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়। সম্প্রতি সেখান থেকে তিনি পালিয়ে ভাঙ্গায় আসেন। এরপরে জ্বর, হাচি-কাশি, গলা ব্যাথায় অসুস্থ্য হয়ে বুধবার ভোরে তার মৃত্যু হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আল আমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দল, থানার উপ-পরিদর্শক শামচুল হক সুমন ও তার দল ঘটনাস্থলে পৌছায়। করোনা ভাইরাসে তার মৃত্যু হয়েছে কিনা এ সন্দেহে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষার জন্য নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। বিকাল ৪টায় ধর্মীয় রীতিতে তার দাফন সম্পন্ন করা হয়। তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। বাড়ীটিতে লাল পতাকা টানানো হয়েছে।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আল আমিন জানান, উপজেলা ও থানা প্রশাসন সহ আমরা ঘটনাস্থলে যাই। ওই এলাকার চলাচল কমানোর ব্যবস্থা করা হয়েছে। আইইডিসিআরের রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Close