সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ ভাঙ্গায় ভ্রাম্যমান আদালতে ৬২ হাজার টাকা জরিমানা

ভাঙ্গায় ভ্রাম্যমান আদালতে ৬২ হাজার টাকা জরিমানা


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৫, ২০২০ , ৯:২৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ


ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :: ফরিদপুরের ভাঙ্গায় ভ্রাম্যমান আদালতে চারজন ব্যবসায়ীকে মোট ৬২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার সকালে ভাঙ্গা পৌর বাজারে অভিযান পরিচালনাকালে তাদেরকে জরিমানা করা হয়। ব্যবসায়ীরা হলেন, তুজারপুর গ্রামের মো. সোহরাব ভূঁইয়ার ছেলে টিনের দোকানদার মো. তুষার ভূঁইয়া (২৮), হাজরাকান্দা গ্রামের মৃত হান্নান মোল্লার ছেলে টিনের দোকানদার নাসির মোল্লা (৪৯) পৌরসভার ছিলাধরচর এলাকার ইদ্রিস চাকলাদারের ছেলে কসমেটিক্সের দোকানদার ইকবাল হোসেন বাবুল চাকলাদার (৪৪) এবং দাড়িয়ারমাঠ গ্রামের মৃত হাজ্বী হোসেন হাওলাদারের ছেলে কসমেটিক্সের দোকানদার লোকমান হাওলাদার (৫০)।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, জনস্বাস্থ্য, নিরাপত্তা, সুবিধা, শোভনতা ও নৈতিকতা সংক্রান্ত ১৮৬০ সালের সঙ্গরোধ সংক্রান্ত নিয়ম অমান্য করায় (২৭১ ধারা) ভাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিযান পরিচালনা করে ভাঙ্গা পৌর বাজারের ব্যবসায়ী মো. তুষার ভূঁইয়াকে ৪০ হাজার, নাসির মোল্লাকে ১৫ হাজার, ইকবাল হোসেন বাবুল চাকলাদারকে পাঁচ হাজার এবং লোকমান হাওলাদারকে দুই হাজার টাকা জরিমানা করেছেন। অভিযান অব্যাহত থাকবে বলেও সুত্রে জানা গেছে।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আল-আমিন বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে দোকানগুলি বন্ধ রাখার নির্দেশ ছিল। এ আদেশ অমান্য করায় ওই চারজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য উপজেলা বাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

Comments

comments

Close