শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা ৩০০ পরিবারকে উপহার দিল ছাত্রলীগনেতা আরিফ সরকার।  

৩০০ পরিবারকে উপহার দিল ছাত্রলীগনেতা আরিফ সরকার।  


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৬, ২০২০ , ১২:১৮ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেল:

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়নে কর্মহীন ও অসহায় ৩০০ টি পরিবারকে খাদ্য-সামগ্রী উপহার দিলেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ সরকার।

১৩ ও ১৪ এপ্রিল রাতদিন মিলিয়ে কর্মহীনদের ঘরেঘরে চাল, ডাল, আলু, পিয়াজ, ভোজ্যতেল ও লবন পৌঁছে দিলেন তিনি। এ খাবার দিয়ে একটি পরিবার ১ সপ্তাহ চলতে পারবে।

দেশের চলমান সংকট করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সরকারি নির্দেশে গাজীপুর জেলাকে লকডাউন ঘোষণা করার পর গাজীপুরে লাখো মানুষ কর্মহীন হয়ে পড়ে। এমতাবস্থায় সরকার ঘরেঘরে ত্রাণ পৌঁছে দিলেও সকল দরিদ্র কর্মহীনরা তা পাচ্ছে না। তাই দলমত নির্বিশেষে ব্যক্তিগত অর্থায়নে মানুষের ক্ষুধা মোকাবিলায় এগিয়ে আসা উচিত বলে জানিয়েছেন সচেতনরা।

এ ব্যাপারে গাজীপর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক
আরিফ সরকার জানিয়েছেন, “মানব সেবাই পরম ধর্ম এবং মানুষ মানুষের জন্য” এই কথার প্রতি আস্থা আছে বলেই কর্মহীন ও অসহায় মানুষের জন্য এটা আমার ক্ষুদ্র প্রচেষ্টা। প্রত্যেক গ্রামে গ্রামে বিত্তবানরা কর্মহীনদের ক্ষুধা মোকাবিলায় এগিয়ে আসলে এ বিপর্যয় থেকে আমরা মুক্তি পাবো ইনশাআল্লাহ।

Comments

comments

Close