মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, ঢাকা বিভাগ, প্রচ্ছদ র‌্যাব-১১ এর অভিযানে ব্যবসায়ী শরিফ হত্যার মূল আসামীসহ গ্রেফতার ২

র‌্যাব-১১ এর অভিযানে ব্যবসায়ী শরিফ হত্যার মূল আসামীসহ গ্রেফতার ২


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৭, ২০২০ , ৯:৩৮ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় প্রতারণা, অপহরণ করে মুক্তিপণ আদায়, চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অপরাধ ও সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১৬ এপ্রিল ২০২০ খ্রিষ্টাব্দ ভোর ০৪০০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন তক্বার মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে গত ১ এপ্রিল ২০২০ তারিখ নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ব্যবসায়ী শরিফ হত্যা মামলার এজাহার নামীয় পলাতক ১। লিমন @ রিমন (২০), পিতা-বাদশাহ মিয়া সাং-পশ্চিম দেহভোগ (আদর্শনগর), থানা-ফতুল্লা মডেল, জেলা- নারায়গঞ্জ ও ২। স¤্রাট (২২), পিতা-আনোয়ার মিয়া সাং-পশ্চিম দেহভোগ (আদর্শনগর), থানা- ফতুল্লা মডেল, জেলা-নারায়গঞ্জদ্বয়কে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় ধৃত আসামী লিমন @ রিমন (২০) এবং সম্রাট (২২)দ্বয়সহ অন্যান্য সহযোগীরা গত ০১ এপ্রিল ২০২০ তারিখ সকাল ১০৩০ ঘটিকার সময় ফতুল্লা মডেল থানাধীন পশ্চিম দেহভোগ আদর্শনগরস্থ আল আফাসা জামে মসজিদের দক্ষিণে শ্যামলের গ্যারেজের গেইটের সামনে ব্যবসায়ী মোঃ শরিফ (২৭)কে পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে হাতে চাপাতি, লাঠি-সোটা ও চাকুসহ ব্যবসায়ী শরিফকে আক্রমণ করে নির্দয়ভাবে মারপিঠ করে এবং আসামীদের হাতে থাকা ধারালো চাকু দিয়া শরিফ এর বুকের মাঝখানে আঘাত করে গুরুতর জখম করে।

ভিকটিম মোঃ শরিফ এর চিৎকারে তার পিতা মোঃ আলাল মাতবর সহ আশপাশের লোকজন দৌড়ে এসে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া), নারায়ণগঞ্জে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরিফকে মৃত ঘোষনা করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে ভিকটিম মোঃ শরিফের পিতা মোঃ আলাল মাতবর নিজে বাদী হইয়া ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে র‌্যাব-১১ এর একটি চৌকষ আভিযানিক দল হত্যা মামলার আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান শুরু করে ও নারায়ণগঞ্জে বেশ কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করে।

সর্বশেষ গত ১৬ এপ্রিল ২০২০ তারিখে ভোর ০৪০০ ঘটিকার সময় ফতুল্লা মডেল থানাধীন তক্কার মাঠ এলাকা হইতে চাঞ্চল্যকর ব্যবসায়ী শরিফ হত্যা মামলার এজাহার নামীয় আসামী ১। লিমন (২০) এবং ২। সম্রাট (২২) কে গ্রেফতার করা হয়।

হত্যা মামলার আসামী গ্রেফতার সংক্রান্তে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Comments

comments

Close