রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, স্বাস্থ্য গাজীপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে ২১ নং ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ

গাজীপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে ২১ নং ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৮, ২০২০ , ৩:২৪ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,স্বাস্থ্য


মিনহাজুর রহমান,গাজীপুর প্রতিনিধি :

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্থানীয় সরকার প্রদত্ত এবং সিটি করপোরেশনের পক্ষ থেকে গাজীপুরের সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মাননীয় মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম এর নির্দেশে প্রতিটি ওয়ার্ডের ন্যায় ২১ নং ওয়ার্ডে ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ২১ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সফল কাউন্সিলর এস এম ফারুক আহমেদ নিজ তদারকিতে সকল মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আজ ১৮/৪/২০২০ইং ভোর বেলা থেকে কাউন্সিলর সকল মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। প্রতিটি প্যাকেটে খাদ্য সামগ্রী রয়েছে (১০ কেজি চাউল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি তৈল। বাংলাদেশের এই করুন পরিস্থিতির মধ্যে মাননীয় মেয়র সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এবং সম্মানিত কাউন্সিলর সেই সহযোগিতা জনগণের কাছে পৌঁছে দিয়েছেন। জনগণের মতামত মাননীয় মেয়র এবং কাউন্সিলর এর কর্তব্যপরায়ন এর কারণে এই কঠিন পরিস্থিতির মধ্যে আমরা আশার আলো দেখতে পাচ্ছি।

Comments

comments

Close