বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, ময়মনসিংহ বিভাগ, স্বাস্থ্য দেলদুয়ারে সুরক্ষা সামগ্রী তুলে দিলেন নাগরপুরের আশিকুর রহমান তুহিন

দেলদুয়ারে সুরক্ষা সামগ্রী তুলে দিলেন নাগরপুরের আশিকুর রহমান তুহিন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২০, ২০২০ , ১:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,ময়মনসিংহ বিভাগ,স্বাস্থ্য


টাঙ্গাইল প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় টাঙ্গাইলের দেলদুয়ারে যে সকল প্রতিষ্ঠান দিন রাত কাজ করে যাচ্ছেন তাদের সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লােভস ও মাস্ক বিতরণ করা হয়েছে।

উপজেলার ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক বিজেএমই এর সাবেক পরিচালক ট্যাড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো.আশিকুর রহমান তুহিন এর আর্থিক অনুদানে এ সকল সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। রবিবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাছান মারুফের উপজেলা অফিস কক্ষে তার হাতে দেলদুয়ার উপজেলা পঃ পঃ স্বাস্থ্য কমপ্লেক্স এর টি এইচ এ ডাঃ মো.মিনহাজ উদ্দিন কে চিকিৎসকদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, হেস্কিসল, মাস্ক, হ্যান্ড গ্লোভস তুলে দেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো.আতিকুর রহমান নিল্টু এসময় তার সাথে ছিলেন দেলদুয়ার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক। ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মো.কবির হোসেন প্রমূখ।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় যারা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সে সকল স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার জন্য এই উদ্যোগ এসময় আওয়ামী লীগ নেতা নিল্টু বলেন শিল্পপতি আশিকুর রহমান আমাদের ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান। যেকোন দূর্যোগে তিনি নাগরপুর দেলদুয়ার উপজেলা বাসীর পাশে আছেন।

Comments

comments

Close