শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ মেয়রের খাদ্য সামগ্রী পাচ্ছে হত দরিদ্র মানুষ

মেয়রের খাদ্য সামগ্রী পাচ্ছে হত দরিদ্র মানুষ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২০, ২০২০ , ১:১০ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ


ইমন খানঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম এর উপহার বা খাদ্য সামগ্রী পাচ্ছেন অসহায় ও হত দরিদ্র মানুষ।

নগরের ৫৭ টি ওয়ার্ডে একযোগে খাবার বিতরণের কাজ চলেছিল এখন শেষ পর্যায়ে। আজ নগরের ২২ নং ওয়ার্ড ভিম বাজার এলাকা দিয়ে ওয়ার্ড পর্যায়ে শেষ হয়েছে। ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম মল্লিক বলেন,২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগ ও কাউন্সিলরের মাধ্যমে যে ১ হাজার খাদ্য সামগ্রী এসেছে তা হত দরিদ্র মানুষেরা পেয়েছেন।

যারা লক ডাউনে থাকার কারনে কর্মহীন হয়ে পড়েছেন,সে সমস্ত লোকদের জন্য মুলত এই খাদ্য সামগ্রী। তিনি আরো বলেন,মাননীয় মেয়র মহোদয়ের দিকনির্দেশনায় ওয়ার্ড,থানা ও নগর আওয়ামী লীগ পর্যায়ে সকলের সাথে সমন্বয় করে এই কার্যক্রম পরিচালনা করেছি। এতে হত দরিদ্র, ভ্যান চালক,রিকশা চালক দিন মজুরও আছেন। কাউন্সিলর ও আওয়ামী লীগের সম্বনয়ে খাদ্য সামগ্রী বিতরণ । এ ব্যপারে নজরুল মল্লিক বলেন বলেন,মাননীয় মেয়র মহোদয়ের নির্দেশে সকল আওয়ামী লীগের নেতাদের সাথে সমন্বয় রেখেই খাদ্য সামগ্রী বিতরণ করছি। এতে সবাই অংশ গ্রহন করেছে।

এমন সময়োপযোগী সিদ্ধান্ত নেওয়ার জন্য। আমি তার একজন কর্মী হয়ে নিজেকে গর্ববোধ করছি। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে করোনা ভাইরাস মোকাবিলায় চিকিৎসা সামগ্রী এনে গাজীপুর সহ সারাদেশের হাসপাতাল গুলোতে দিয়েছেন। এই জন্য ২২ নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে মাননীয় মেয়র কে ধন্যবাদ জানাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় মেয়র যে দিকনির্দেশনা দিয়েছেন আমরা তা পালন করবো ।

তাই গাজীপুর সিটি মেয়রের প্রতি আস্থা,বিশ্বাস রেখে লক ডাউন মেনে চলার জন্য ২২নং ওয়ার্ডের সকল জনগণে কে অনুরোধ করছি।

Comments

comments

Close