রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, বিশেষ প্রতিবেদন করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়ালো অষ্ট্রেলিয়ান মাহফুজ ফাউন্ডেশন

করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়ালো অষ্ট্রেলিয়ান মাহফুজ ফাউন্ডেশন


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২২, ২০২০ , ১২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,বিশেষ প্রতিবেদন


মোবারক হোসেন ভূঁইয়া ::

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। কারণ সেবাই পরম ধর্ম। নভেল করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়ালো অষ্ট্রলিয়ান মাহফুজ ফাউন্ডেশন।

গাছুয়া নূর মিয়া হাজির বাড়ী, ওয়ার্ড নাম্বার ৫ আলহাজ্ব মোঃ কারীবুল মাওলার (দুই ছেলে) বড় ছেলে অষ্ট্রেলিয়া প্রবাসী মাহফুজ চৌধুরী  ও ছোট ছেলে দুবাই এর বিশিষ্ট ব্যবসায়ি দিলদার চৌধুরী তাদের নিজস্ব অর্থায়নে গাছুয়ার হতদরিদ্র কর্মহীন ও মধ্যবিত্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় তারা নিজ মাতৃভূমি জন্মস্থানের মায়া মমতা ভালোবাসার মানুষদের জন্য আজীবন পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

মুঠোফোনে আলাপ কালে তারা একুশের বাণীকে বলেন, গাছুয়াবাসী তাদের আত্মার আত্মীয় তাদের সকল প্রকার সুখ দুঃখ একসাথে পাশে থাকবে। সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ভালো থাকার, সুস্থ থাকার এবং নিরাপদ থাকার জন্য বিনীতভাবে অনুরোধ করনে দুই ভাই ।

এলাকার মানুষ দুই ভাইয়ের মানবিক কর্মকান্ডের প্রশংসা করেন এবং উপকার ভোগীরা কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এমন দুঃসময়ে অষ্ট্রেলিয়া প্রবাসী মাহফুজ চৌধুরী  ও দুবাই এর বিশিষ্ট ব্যবসায়ি দিলদার চৌধুরী দুই ভাইয়ের এ দান তারা আজীবন মনে রাখবেন।

Comments

comments

Close