শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ পলাশ বাড়ীতে ২ সন্তানের জননী কে হত্যা পলাতক স্বামী

পলাশ বাড়ীতে ২ সন্তানের জননী কে হত্যা পলাতক স্বামী


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৩, ২০২০ , ৬:৫৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


গাইবান্ধা জেলা প্রতিনিধি ঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ২ সন্তানের জননী রেখা বেগম (৩০) কে হত্যা করে পালিয়েছে স্বামী আব্দুল লতিফ । এঘটানায় পলাশবাড়ী থানায় হত্যা মামলা দায়েরে প্রস্তুতি চলছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাতে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের পশ্চিম গোপিনাথপুর গ্রামে।

স্বামী আব্দুল লতিফের বকরা নেওয়া তরমুজের জমিতে রেখা বেগমের মরদেহ পেয়ে বাড়ীতে এনে শশুর বাড়ীতে খবর দেয় যে রেখা বেগম বিষপানে আত্মগত্যা করেছে। এমন খবরে আজ ২২ এপ্রিল বুধবার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনার পর হতে স্বামী আব্দুল লতিফ পলাতক রয়েছে। নিহত রেখা বেগমের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ছেলা ফুলা দাগ দেখা গেছে।

রেখা বেগমের ভাই পলাশবাড়ী থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি নিয়েছেন। নিহত রেখা বেগম সাদুল্যাপুর উপজেলার হরিনাথপুর গ্রামের আবু বকর সিদ্দিকের কন্যার তার একটি ৮ বছর বয়সি পুত্র সন্তান ও ৫ বছর বয়সি একটি কন্যা সন্তান রয়েছে। পলাতক স্বামী আব্দুল লতিফ পলাশবাড়ী উপজেলার পশ্চিম গোপিনাথপুর গ্রামের মৃত বৃদা মিস্ত্রির ছেলে।

পলাশবাড়ী থানা অফিসার ইনর্চাজ মাসুদুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি হত্যা কান্ড এঘটনায় পরিবারের অভিযোগের ভিক্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close