শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, স্বাস্থ্য ভাঙ্গায় উদয়ন ক্লাব-এন্ড লাইব্রেরীর উদ্যেগে এান বিতরন

ভাঙ্গায় উদয়ন ক্লাব-এন্ড লাইব্রেরীর উদ্যেগে এান বিতরন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৪, ২০২০ , ৯:০১ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,স্বাস্থ্য


আশিষ কুমার রাজ,ভাঙ্গা ফরিদপুর ঃ

দেশে করোনা ভাইরাসে যখন ঘরথেকে মানুষ বেরুতে পাচ্ছেন না। অসহায় হত-দরিদ্রের মানুষগুলো ঘরে বন্ধি হয়ে ক্ষুধার্ত। ঠিক তখনি ভাঙ্গা উদয়ন-ক্লাব এন্ড লাইব্রেরীর সদস্যগন আমেরিকা প্রবাসী সাবেক ভাঙ্গা কে এম কলেজের ভিপি বাংলাদেশ আওয়ামীলিগের একজন নিবেদিত প্রাণ মোঃ সাখাওয়াত বিশ্বাসের পরামর্শে তাদের নিজস্ব অর্থায়নে ক্লাবের সকল সদস্যগন এক হয়ে অসহায় মানুষের সেবক হিসেবে ভাঙ্গা উদয়ন-ক্লাব এন্ড লাইব্রেরীর পক্ষথেকে গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে ক্লাবের সামনে ১২৫টি গরীব, অসহায় হত-দরিদ্র মানুষের মধ্যে জনপ্রতি ৫কেজি চাল, এক লিটার তেল,এক কেজি ডাল দুইকেজি আলু ও একটি করে স্যাভলন সাবান বিতরন করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন মুন্সী মোঃ মিজানুর রহমান, মিয়ান মোঃ আলমগীর হোসেন, মোঃ আলম মুন্সী, মোঃ বিলাশ মুন্সীসহ ক্লাবের সদস্যগন ছাড়া এ সাংবাদিক এবং এলাকার সুধীজন।

এ ব্যাপারে ভাঙ্গা বাজার কমিটির সহ-সভাপতি এবং ক্লাবের সদস্য মিয়ান মোঃ আলমগীর এ প্রতিবেদককে জানান, আমরা উদয়ন-ক্লাবের সদস্যগন করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতনতা মূলক পরামর্শ দিতে দিনরাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আমরা মানুষের পাশে অাছি এবং যতদিন এই করোনা থাকবে আমরা উদয়ন-ক্লাবের সদস্যগন মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

Comments

comments

Close