শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ স্যালুট বাংলার সাহসী পুলিশ বাহিনী,তোমরাই জনগনের সেবক-

স্যালুট বাংলার সাহসী পুলিশ বাহিনী,তোমরাই জনগনের সেবক-


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৪, ২০২০ , ১২:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ


আশিষ ভাঙ্গা ফরিদপুরঃ

করোনা ভাইরাসে আতঙ্ক কেননা করোনা ভাইরাস একটি মারাত্মক ছোয়াচে মহামারী যা ইতোমধ্যে সারা বিশ্বকে মহাসংকটে ফেলেছে।

বিশ্ব আজ শতাব্দীর মহাসংকটে নিমজ্জিত। ক্রিকেটের স্কোর বোর্ডের মতো করোনার স্কোর বোর্ড দেখছে সারা বিশ্ব। অতীতে কোন বিশ্বযুদ্ধে ও মানুষকে এতো ভাবিয়ে তুলতে পারেনি। সারা বিশ্ব আজ দিশেহারা। বাংলাদেশে চলছে করোনা আতঙ্ক প্রতি নিয়তই করোনা উপসর্গ নিয়ে মরছে দু-একজন।

সরকারের নির্দেশনায় দেশজুড়ে চলছে লক-ডাউন এ অবস্হায় মানুষ যখন ঘর থেকে বের হতে পারছেন না, সবাই তাদের পরিবার পরিজন নিয়ে ঘরে বসে জীবন যাপন করছেন। ঠিক তখনই বাংলার সাহসী সন্তান পুলিশ বাহিনী তাদের স্রী, ছেলে মেয়ে আপনজনদের রেখে জীবনের মায়া ত্যাগ করে বাংলাদেশের মানুষকে গানের মাধ্যমে বাসায় থাকতে উৎসাহ করছেন। গরীব অসহায়, হত-দরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরন করাসহ সচেতনমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছেন।

করোনায় আক্রান্তদের হাসপাতালে নিয়ে যাচ্ছেন পুলিশ, মানুষকে সচেতন করতে দেশকে বাঁচাতে দিনরাত কাজ করে চলেছেন। করোনা উপসর্গ নিয়ে কোন জায়গায় মানুষ মারাগেলে প্রানের ভয়ে ভাইবন্ধু, আত্নীয় স্বজন কেহ যখন লাশকে ছুইছে না ঠিক তখনই পুলিশ সেখানে ছুটেগিয়ে মৃত্য ব্যাক্তিকে গোসল, কবর খুড়া থেকে শুরু করে জানাজা পরিয়ে দাফন দিচ্ছে।

এ ব্যাপারে ফরিদপুরের ভাঙ্গা থানা সার্কেল এডিসনাল এসপি গাজী রবিউল ইসলামের সাথে কথা হলে তিনি এ প্রতিবেদককে জানান, সরকারের নির্দেশনা মোতাবেক সারা দেশের ন্যায় আমাদের ভাঙ্গা থানা পুলিশ সর্বদা মাঠে রয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে দিনরাত নিরলস ভাবে ভাঙ্গা থানা পুলিশ কাজ করে যাচ্ছেন। সাধারন জনগনকে খুববেশী প্রয়োজন ছাড়া নিজ ঘরে থাকার পরামর্শসহ সচেতন মূলক কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছেন।

জাতির এই ক্রান্তি লগ্নে বাংলার পুলিশ ভাইয়েরা জীবনের ঝুকিনিয়ে কাজ করে প্রমান করে দিলেন আসলেই পুলিশ জনগনের সেবক,জনগনের বন্ধু।

বাংলার এই সাহসী বীর সকল পুলিশ সদস্যগনের প্রতি আমার স্যালুট,তোমরাই জনগনের সেবক।

Comments

comments

Close