বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ কেএসআরএমের পক্ষ থেকে সীতাকুণ্ড প্রেসক্লাবকে সুরক্ষা সরঞ্জাম প্রদান

কেএসআরএমের পক্ষ থেকে সীতাকুণ্ড প্রেসক্লাবকে সুরক্ষা সরঞ্জাম প্রদান


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৫, ২০২০ , ১২:৪৮ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ


ইস্পাত নির্মাণকারী শিল্প গ্রুপ কেএসআরএম সীতাকুণ্ড প্রেসক্লাবের মাধ্যমে করোনার প্রভাবে ঝুঁকিরমুখে থাকা গণমাধ্যমকর্মীদের জন্যসুরক্ষা সরঞ্জাম (পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড ওয়াশ ও সার্জিক্যাল ক্যাপ) প্রদান করেছে।

সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে কেএসআরএমের পক্ষে সুরক্ষা সরঞ্জাম তুলে দেন প্রতিষ্ঠানের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম।

মিজানুল ইসলাম বলেন, বর্তমান পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীদের প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে কাজ করতে হচ্ছে। পেশাগত দায়িত্ব পালন ও দায়বদ্ধতার কারণে যেতে হচ্ছে একস্থান থেকে অন্যস্থানে। ফলে করোনা সংক্রমণের ঝুঁকি গণমাধ্যমকর্মীদের তাড়া করে বেড়ায়। তবুও জাতীর সামনে সঠিক তথ্য উপস্থানের জন্য গণমাধ্যমকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তথ্যযোদ্ধা হিসেবে। তাই কেএসআরএম সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সুরক্ষা সরঞ্জাম দিয়ে গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়িয়েছে। প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহানের পক্ষ থেকে এসব সুরক্ষা সরঞ্জাম দেওয়া হয়।

এ সময় সীতাকুন্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী বলেন, করোনার দুর্যোগকালীন সময়ে কেএসআরএমের দেওয়া সুরক্ষা সরঞ্জামগুলো বর্তমান প্রেক্ষাপটে আমাদের খুব বেশি প্রয়োজন ছিল। যা আমাদের পেশাগত দায়িত্ব পালনে সহায়ক হবে। অতীতের মতো এবারও কেএসআরএম দুর্যোগকালীন সময়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। তাই কেএসআরএমের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞ। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী।

Comments

comments

Close