শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, ধর্ম, প্রচ্ছদ, ময়মনসিংহ বিভাগ রমজান উপলক্ষে ৯২০ জন ইমামে জন্য এমপির উপহার

রমজান উপলক্ষে ৯২০ জন ইমামে জন্য এমপির উপহার


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৬, ২০২০ , ৩:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,ধর্ম,প্রচ্ছদ,ময়মনসিংহ বিভাগ


রিপন খান রবিন,টাংগাইল প্রতিনিধি:

সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলায়ও করোনা ভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণ থেকে বাঁচতে চলছে লকডাউন । দেশের বর্তমানে এই উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। সামাজিক দুরত্ব বজায় রাখতে মসজিদ গুলোতে যেতে পারছে না মুসল্লি। মানবেতর জীবনযাপন করছে খতিব, ইমাম ও মোয়াজ্জেম। তাই রমজান উপলক্ষে নাগরপুরের সকল ইমামদের জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী উপহার দিলেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের মাননীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ।

রবিবার (২৬ এপ্রিল) সকাল ১১ টায় মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু উপজেলা মিলনায়তনে ভিডিও কনফারেন্সে নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম এর মাধ্যমে রমজান উপলক্ষে ৯২০ জন খতিব, ইমাম ও মোয়াজ্জেমদের জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী নাগরপুর ইসলামীক ফাউন্ডেশনের নেতৃবৃন্দের হাতে তুলে দেন। এসময় নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, মাননীয় এমপি মহোদয়ের আর্থিক সহযোগিতায় নাগরপুরের সকল ইমামদের জন্য এই খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে, তবে যদি কোন ইমাম বা মোয়াজ্জেম বাদ পড়ে থাকেন তারা আমার সাথে যোগাযোগ করবেন তাদের কেউও দেওয়া হবে।

এমপি মহোদয়ের রমজান উপলক্ষে ইমামদের জন্য এই উপহার সামগ্রী যেন সঠিক ভাবে প্রত্যেক মসজিদের ইমামদের হাতে পৌছানো হয় সে বিষয়ে জনপ্রতিনিধি ও ইসলামীক ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে নির্দেশ প্রদান করেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় সাংসদ বলেন, দেশের এই অদ্ভুত পরিস্থিতিতে মানুষ কর্মহীন হয়ে পড়েছে বিশেষ করে আমাদের আলেম সমাজ। তাদের প্রতিও আমাদের খেয়াল রাখতে হবে । আর আপনারা সবাই দোয়া করবেন আল্লাহ্ যেন এই দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন ।

এসময় উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আবু বক্কর সিদ্দিকী, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আবুল কালাম আজাদ ও ইউপি চেয়ারম্যানগণসহ ইসলামীক ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। পরিশেষে মহামরি করোনার হাত থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্য মহান আল্লাহ্ পাকের দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

Comments

comments

Close