রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চিত্র বিচিত্র, প্রচ্ছদ, রংপুর বিভাগ, শোক, স্বাস্থ্য শাহজাদপুরে ৩য় বার করোনা উপসর্গ নিয়ে মৃত্য ব্যক্তির জানাযা ও দাফন করলেন ছাত্রলীগ

শাহজাদপুরে ৩য় বার করোনা উপসর্গ নিয়ে মৃত্য ব্যক্তির জানাযা ও দাফন করলেন ছাত্রলীগ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৬, ২০২০ , ৯:৩৬ অপরাহ্ণ | বিভাগ: চিত্র বিচিত্র,প্রচ্ছদ,রংপুর বিভাগ,শোক,স্বাস্থ্য


এইচ এম আলাউদ্দিন, ষ্টাফ রিপোটারঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের ঠুটিয়া গ্রামে মোঃ আজমদ সরদার পেশায় কৃষক করোনা উপসর্গ জ্বর, ঠান্ডা, পাতলা পায়খানা, নিয়ে মৃত্যু বরন করেছেন বলে এলাকাবাসি জানান।

খবর পেয়ে বিশেষ ব্যবস্থায় জানাজা করার জন্য শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ রাসেলের নেতৃত্বে লাশ দাফন কাফনের ব্যাবস্থা গ্রহন করেন উপজেলা ছাত্রলীগের সদস্যরা এ সময় লাশ দাফন ও জানাজায়র অংশগ্রহন করেন, মোক্তার হোসেন,মোঃ রাকিব হোসেন, কাইফ আহমেদ সজিব, সেলিম, সাব্বির ও জানাযার পড়ানের জন্য দুজন ইমান,অংশগ্রহনে জানাজা পড়ান মোঃ আব্দুল মোন্নাফ ইমাম।

তার আগে করোনা উপসর্গ নিয়ে মৃত্য ব্যক্তির নমুনা সংগ্রহ করে টেষ্ট এর জন্য পাঠানে হয় বলে জানা যায়। উল্যেখ্য ঢাকা ও ভালুকা থেকে করোনা উপসর্গ নিয়ে আসা মৃত্য ব্যক্তির লাশ দাফন করেন শাহজাদপুর উপজেলা ছাত্রলীগ।

Comments

comments

Close