শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ, সড়ক ও জনপদ ভাঙ্গায় মটর সাইকেল দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা সহ আহত-৩

ভাঙ্গায় মটর সাইকেল দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা সহ আহত-৩


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৮, ২০২০ , ৪:২০ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ,সড়ক ও জনপদ


আশিষ কুমার রাজ, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গায় মটর সাইকেল দূর্ঘটনায় চালক সহ দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। সোমবার সকালে মাওয়া-ভাঙ্গা মহাসড়কের টোল প্লাজায় এ দূর্ঘটনা হয়।
আহতরা হলেন ভাঙ্গা ট্রাফিক পুলিশে কর্মরত টিএসআই হায়দার হোসেন (৫০), এটিএসআই শাহ আলম (৪০) ও মটর সাইকেল চালক উপজেলার পূর্ব সদরদী গ্রামের ইলিয়াস ফকিরের ছেলে রবিউল ফকির (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, ট্রাফিক পুলিশের দুই কর্মকর্তা মহাসড়কের টোল প্লাজা নামক স্থানে দায়ীত্বরত অবস্থায় ছিলেন। মটর সাইকেল চালিয়ে ভাঙ্গা থেকে মাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন চালক রবিউল ফকির। এ সময় চালক ভুলক্রমে লেন পরিবর্তণ করে কর্মরত পুলিশ কর্মকর্তাদের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে। এতে তিনজনেই গুরুতর আহত হয়। পরে পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতী হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়।

এ বিষয়ে ট্রাফিক ইন্সপেক্টর মো. আরিফুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, টিএসআই হায়দার হোসেন ও এটিএসআই শাহ আলম ডিউটিরত অবস্থায় ছিলেন। চালক রবিউল লেন পরিবর্তণ করে তাদের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায়। তাদেরকে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে। মটর সাইকেলটি (মদারীপুর ল ১১-৩১১৫) থানা হেফাজতে রয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments

Close