শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, সড়ক ও জনপদ জলঢাকায় কর্মহীন নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

জলঢাকায় কর্মহীন নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৯, ২০২০ , ৬:০৫ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,সড়ক ও জনপদ


করোনা ভাইরাস প্রতিরোধে ওমান প্রবাসী হাছান আলীর নিজস্ব আর্থিক সহযোগীতা  নীলফামারীর জলঢাকায় পশ্চিম বালাগ্রাম চৌধুরি পাড়ায় শশুর বাড়ী এলাকায় ত্রান বিতরণ করলেন আরিফ হোসেন ।করোনায় বাড়ীতে থাকা কর্মহীন নারী ও পুরুষসহ মোট ১ শত ১০ জনের মাঝে ১০ কেজি করে চাল, ২ কেজি আলু, ১কেজি ডাল ১কেজি সোয়াবিন তেল, ১কেজি ময়দা ও ১ টি করে সাবান বিতরণ করা হয়েছে।

আজ দুপুরে এসব খাদ্য সামগ্রী বিতরণ আরিফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন,ন্যাশনাল প্রেস সোসাইটির (এসপিএস)গনমাধ্যম ও মানবাধিকার জেলা সমন্বয়কারী মশিয়ার রহমান,বিশিষ্ট ব্যাবসায়ী আনিছ হোসেন,শফিকুল ইসলাম,সমাজসেবক আপন,লেলিন,অলি আনিছ, সমাজ সেবিকা মোর্শেদা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

এসময় আরিফ হোসেন বলেন মহামারি করোনায় সবাইকে সতেচনতা থাকাতে হবে।ঘনঘন সাবান দিয়ে কমপক্ষে ২০সেকেন্ড হাত ধুয়ে ফেলতে হবে।প্রয়োজন ছাড়া ঘরে বাইরে বের হবেন না।ঘরে থাকুন সুস্থ থাকুন।

বিতরন বিষয় ওমান প্রবাসী হাছান আলীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমার বাড়ি মেহেরপুর জেলায় দীর্ঘদিন ধরে প্রবাসে আছি। করোনায় মরামারিতে লোকজন কর্মহীন হয়ে যাই, তাই আমি আমার নিজস্ব অর্থায়নে যতটুকু পারি,নিজ এলাকা সহ শশুর বাড়ির এলাকায় দিলাম।প্রয়োজনে আরো দিব।সবাই আমার জন্য দোয়া করবেন।

# মশিয়ার রহমান

Comments

comments

Close