শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ময়মনসিংহ বিভাগ, রাজনীতি, শোক ইন্তেকাল করেছেন নাগরপুর উপজেলা আ’লীগ যুবলীগের আহ্বায়ক মীর শাহীন

ইন্তেকাল করেছেন নাগরপুর উপজেলা আ’লীগ যুবলীগের আহ্বায়ক মীর শাহীন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ৩, ২০২০ , ৮:২৬ অপরাহ্ণ | বিভাগ: ময়মনসিংহ বিভাগ,রাজনীতি,শোক


টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মীর আহাম্মেদ শাহীন চিকিৎসাধীন অবস্থায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে আজ রবিবার (৩ মে) সকাল ১০.৪৫ মিনিটে মৃত্যু বরন করেছেন ( ইন্না-লিল্লাহি ————-রাজিউন)। আহ্বায়ক শাহীনের মৃত্যু তে নাগরপুর আওয়ামী যুবলীগ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

পরিবার সূত্রে জানা যায়, মীর আহম্মেদ শাহীন দীর্ঘদিন ধরে লিভারের জটিল রোগে ভুগছিলেন। মরহুম শাহীন এক ছেলে, এক মেয়ে ও স্ত্রী সহ পরিবারের অন্যান্য সদস্য রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর।

মীর আহম্মেদ শাহীন দীর্ঘ প্রায় দুই যুগ বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে সক্রিয় রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন।

তার এই মৃত্যুতে টাঙ্গাইল-৬ ( নাগরপুর-দেলদুয়ার) এর সাংসদ অালহাজ্ব আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম চঞ্চল, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগ, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সহ নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Comments

comments

Close