মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, ময়মনসিংহ বিভাগ ইসলামপুরে অনিয়ম দুর্নীতির অভিযোগে মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের সংবাদ সম্মেলন

ইসলামপুরে অনিয়ম দুর্নীতির অভিযোগে মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের সংবাদ সম্মেলন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ৫, ২০২০ , ৮:৩৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,ময়মনসিংহ বিভাগ


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি :

জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেখের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে পৌরসভার কাউন্সিলরা। মঙ্গলবার দুপুরে ইসলামপুর উপজেলা প্রেসক্লাবের সামনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইসলামপুর পৌরসভার কাউন্সিলরদের পক্ষে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র অংকন কর্মকার লিখিত বক্তব্যে অভিযোগে বলেন, করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে জীবানু নাশক ও সুরক্ষা সামগ্রী ক্রয়ের জন্য সরকার দুই দফায় ইসলাপুর পৌরসভার জন্য ৩ লাখ টাকা বরাদ্দ দেয়। এই বরাদ্দকৃত টাকায় এখন পর্যন্ত কোন জীবানু নাশক বা সুরক্ষা সামগ্রী কেনা হয়নি। এই বরাদ্দের বিষয়ে মেয়র আব্দুর কাদের শেখ কোন কাউন্সিলরকেও অবহিত করেনি অভিযোগ করেন কাউন্সিলরা।

এছাড়াও পৌর মেয়রের অসহযোগিতার কারণে করোনায় কর্মহীন দিনমজুর, রিকশা চালক, হোটেল শ্রমিকসহ বিভিন্ন পেশার নিন্ম আয়ের মানুষ সরকারি ত্রাণ সহায়তা থেকে বি ত হ”েছন বলেও কাউন্সিলরা অভিযোগ করেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে পৌরবাসীর সুরক্ষার জন্য বরাদ্দকৃত অর্থ যথাযথ ভাবে ব্যয় না হওয়ার ব্যাপারে ও আত্মসাতকৃত অর্থ উদ্ধারের প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন কাউন্সিলর বৃন্দ।
সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরাসহ পৌর সভার প্যানেল মেয়রে অংকন কর্মকার, কাউন্সিলন মোহন, তারাভানু, রাসেল মন্ডল, আব্দুল আলিম, শহিদুল্লাহ, নূরুল ইসলাম চুন্নু, মর্জিনা বেগম ও কহিনুর বেগম উপ¯ি’ত ছিলেন।

কাউন্সিলরদের অভিযোগের বিষয়ে জানতে ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেখের মুঠোফোন নাম্বারে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Comments

comments

Close