শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রশাসন সাভারে কাজী বিপ্লব এখন ভয়ঙ্কর সন্ত্রাসী, ব্যবসায়ীকে হত্যার হুমকি থানায় অভিযোগ দায়ের

সাভারে কাজী বিপ্লব এখন ভয়ঙ্কর সন্ত্রাসী, ব্যবসায়ীকে হত্যার হুমকি থানায় অভিযোগ দায়ের


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ১০, ২০২০ , ১:১৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রশাসন


ষ্টাফ রিপোটার ঃ

ঢাকার সাভারে কাজী বিপ্লব এখন ভয়ঙ্কর সন্ত্রাসী দিন দিন সে আরো বেপরোয়া হয়ে উঠেছে।থানা ষ্টান্ড এক ইন্টারনেট ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যবসায়ীকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।এঘটনায় ওই ব্যবসায়ী বাদী হয়ে কাজী বিপ্লবকে ১নং আসামী করে ও চার পাঁচ জনকে অজ্ঞাত নামা দিয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাভার থানা ষ্টান্ড মর্ডান প্লাজায় এস,কে ট্রেডার্স নামক ইন্টারনেট ব্যবসায়ী মোঃ হাসিব উদ্দিন সুজন বলেন, অনলাইন নিউজ পোর্টাল গণরায়২৪ ডটকম এর সম্পাদক ও প্রকাশক কাজী রেজাউল করিম বিপ্লব তার কাছ থেকে একটি ইন্টারনেট সংযোগ নিয়ে দীর্ঘদিন ব্যবহার করে আসছে। ইন্টারনেটের বকেয়া বিল পরিশোধ না করায় তার কাছে বিল চাইতেযান। এসময় কাজী বিপ্লব উত্তেজিত হয়ে অকথ্য খাষায় গালাগালী করে তার উপরে তেরে আসলে ব্যবসায়ী সুজন খারাপ পরিস্থিতি বিবেচনা করে সেখান থেকে চলে আসেন ।

পরে কাজী রেজাউল করিম বিপ্লব তার ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী ষ্টাইলে হামলা চালিয়ে ইন্টারনেট ক্যাবলস ফাইবার তার কেটে নিয়ে যায়। এসময় ব্যবসায়ী সুজনকে হত্যার হুমকি দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার হুমকি ও দিয়ে জান তিনি। এছারাও কাজী রেজাউল করিম বিপ্লব এর বিরুদ্ধে নানান চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে উঠেছেন ব্যবসায়ীরা। সাভারের বিভিন্ন এলাকায় সাধারন মানুষ জিম্মিকরে চাঁদা আদায়েরও একাধীক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

মর্ডান প্লাজায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগে বলা হয়েছে। মোঃ রেজাউল করিম বিপ্লব ৪/৫ জনের একটি সন্ত্রাসী দলকে সাথে নিয়ে গত ০৭/০৫/২০২০ ইং বিকেল তিনটায় দিকে মর্ডান প্লাজায় তার ব্যবসা প্রতিষ্ঠানের ২লক্ষ টাকার ইন্টারনেট মেইন অপটিক্যাল ফাইভার তার কেটে নিয়ে যায়। এসময় প্রতিষ্ঠানের কর্মচারী মোঃ সুমন ও মোঃ জুয়েল রানা তাদেরকে বাধাদিতে গেলে কাজী বিপ্লব তাদেরকে অকথ্য ভাষায় গালাগালি করে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও ব্যবসায়ী সুজনকে হত্যার হুমকি দিয়ে যায়।

এ ঘটনায় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ,এফ,এম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Close