রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রশাসন, স্বাস্থ্য ভাঙ্গায় অসহায় বেদে পরিবারের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

ভাঙ্গায় অসহায় বেদে পরিবারের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ১৬, ২০২০ , ২:৪৯ পূর্বাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রশাসন,স্বাস্থ্য


আশিষ কুমার রাজ, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গায় পুলিশের উপ-মহাপরিদর্শক (ঢাকা রেঞ্জ) হাবিবুর রহমান (বিপিএম, পিপিএম) এর পক্ষ থেকে ৪৭ বেদে পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার মালীগ্রাম বাজারের কলাতলায় ও সুয়াদি ব্রীজ সংলগ্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সরেজমিনে, করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে দিন যাপন করা বেদে পরিবারের মাঝে জরুরি খাদ্য সঙ্কট মোকাবেলায় খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান (বিপিএম সেবা)। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম, ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শফিকুর রহমান সহ পুলিশ কর্মকর্তাগণ ও সাংবাদিকবৃন্দ।

এ বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শফিকুর রহমান জানান, সুয়াদী ব্রীজ সংলগ্ন এলাকায় বেদে স¤প্রদায়ের ৩০ পরিবার এবং মালীগ্রামের কলাতলায় ১৭ পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, পাঁচ কেজি আলু, দুই কেজি ছোলা, এক কেজি তেল, এক কেজি চিনি সহ খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

এ বিষয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান (বিপিএম সেবা) বলেন, পুলিশের পক্ষ থেকে এ ধরনের সেবা মূলক কার্যক্রম অব্যহত থাকবে।

Comments

comments

Close