সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, ব্যবসাবাণিজ্য ঘরে বসেই অনলাইনে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম জমা দেয়া যায়

ঘরে বসেই অনলাইনে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম জমা দেয়া যায়


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: মে ১৮, ২০২০ , ২:৪২ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,ব্যবসাবাণিজ্য


 

এস এম নুরুজ্জামান
ঘরে বসেই এখন জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম জমা দেয়া যাবে। অনলাইনে কোম্পানির ওয়েবসাইটে গিয়ে কম্পিউটার বা মোবাইলের মাধ্যমে যেকোন বীমা গ্রাহক বা কোম্পানির কর্মকর্তা-কর্মচারী প্রিমিয়াম জমা দিতে পারবেন। দিন-রাত ২৪ ঘণ্টাই এ সুবিধা ব্যবহার করা যাবে। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে সম্প্রতি এ সুবিধা চালু করেছে জেনিথ ইসলামী লাইফ কর্তৃপক্ষ।এই প্রক্রিয়ার মাধ্যমে যেকোন স্থান হতে যেকোন ব্যক্তি যেকোন সময় কোম্পানির ওয়েবসাইটের অনলাইন পেমেন্ট অপশনে গিয়ে সিটি ব্যাংকের এ্যামেক্স, ভিসা/মাস্টার কার্ড, ডাচ-বাংলা ব্যাংকের ডিবিবিএল নেক্সাস কার্ড, মোবাইল ওয়েলেট (বিকাশ, রকেট, এম-ক্যাশ এবং টি-ক্যাশ), ট্রাস্ট ব্যাংকের ডেবিট কার্ড, ইসলামী ব্যাংকের ডেবিট কার্ডসহ যেকোন ব্যাংকের ভিসা/মাস্টার কার্ড ও কিউ ক্যাশ ব্যবহার করে প্রিমিয়াম প্রদান করতে পারবেন।বীমা গ্রাহকরা Policyholder Only বাটনে ক্লিক করে এবং উন্নয়ন ও দাপ্তরিক কর্মকর্তারা Employee Only বাটনে ক্লিক করে প্রিমিয়াম প্রদান করতে পারবেন। এক্ষেত্রে সংশ্লিষ্ট গ্রাহক বা কর্মকর্তাকে এই http://zenithlifebd.com/online-payment/ ঠিকানায় যেতে হবে। ওয়েবসাইটের নির্দেশনাগুলো সঠিকভাবে মেনে প্রিমিয়াম প্রদান করা যাবে।

বর্তমান যুগ ডিজিটাল যুগ। মানুষ ঘরে বসেই এখন সব কিছু করছে। তাই আমরাও বীমা গ্রাহকদের সুবিধার কথা বিচেনায় নিয়ে অনলাইন পেমেন্ট ব্যবস্থা চালু করেছি। খুব সহজ প্রক্রিয়ার মাধ্যমে যেকোন গ্রাহক তার প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। অনলাইন পেমেন্ট ব্যবস্থার ফলে বীমা গ্রাহক তার প্রিমিয়াম পরিশোধের বিষয়টি নিশ্চিত হতে পারবেন।

অনেক সময় জটিলতার কারণে গ্রাহকরা প্রিমিয়াম প্রদানে অনুৎসাহিত হয়। আমরা সে বিষয়টি মাথায় নিয়ে এ সেবা চালু করেছি। আমরা আশা করছি, স্বল্প শিক্ষিত গ্রাহকরাও এই সুবিধা গ্রহণ করতে পারবেন। এই সেবা চালুর মাধ্যমে জেনিথ ইসলামী লাইফ গ্রাহক সেবায় আরো এক ধাপ এগিয়ে গেলো।

এস এম নুরুজ্জামান

সিইও
জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।
zaman15april@gmail.com

Comments

comments

Close