মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, রংপুর বিভাগ শাহজাদপুরে একাদিক ইউনিয়ন পরিষদে হত-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

শাহজাদপুরে একাদিক ইউনিয়ন পরিষদে হত-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ১৮, ২০২০ , ১১:৩৩ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,রংপুর বিভাগ


এইচ এম আলাউদ্দিন ষ্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খুকনী, হাবিবুল্লাহ নগর ও বৈলতল ইউনিয়ন পরিষদে কর্মহীন হত-দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হিসেবে হাবিবুল্লাহ নগর ইউনিয়ন পরিষদে ১০ কেজি চাউল ১ কেজি আলু ১ কেজি লবন, ও খুকনী ইউনিয়ন পরিষদে ১০ কেজি চাইল ও ১ কেজি লবন সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

খুকনী ইউনিয়ন পরিষদে ৮ম ধাপে ৩৭০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁন ইউপি সচিব হালিম সরকার করোনা মোকাবেলায় দায়িক্তপ্রাপ্ত অফিসার মারুফ হাসান, হাবিবুল্লাহ নগর ইউনিয়নে ৮ম ধাপের ২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়, এম সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু সরকার ইউপি সচিব জনাব নাঈমূল ইসলাম, কোভিড-১৯ মোকাবেলায় হাবিবুল্লাহ নগর ইউনিয়ন এ দায়িত্বপ্রাপ্ত অফিসার মোছাঃ রেখা মনি পারভিন ও ইউপি সদস্য বৃন্দ।

বৈলতল ইউনিয়ন পরিষদে ৮ম ধাপে ৩৭৫ টি পরিবারের মাঝে ১০ কেজি চাউল ও ১ কেজি লবন বিতরন করা হয়, এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ফোরদাউস হোসেন ফুল, ইউপি সচিব গোলাম কিবরিয়া, করোনা মোকাবেলায় দায়িক্তপ্রাপ্ত অফিসার শরিফুল ইসলাম, ও ইউপি সদস্য বৃন্দ। খুকনী, হাবিবুল্লাহ ও বৈলতল ইউনিয়নের চেয়ারম্যান মুল্লুক চাঁন, মিজানুর রহমান রহমান বাচ্চু সরকার ও ফোরদাউস হোসেন ফুল বলেন করোনা দুর্যোগ এর কারনে কর্মহীন ও অসাহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষে উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে।

আমরা সরকারি সহায়তার পাশাপাশি নিজ উদ্যোগে সাহাজ্য করে যাচ্ছি। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল দুস্থ্য ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

Comments

comments

Close