সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, শোক প্রকৌশলী দেলোয়ার হত্যাকারীর নাম প্রকাশের দাবি জানালেন গাজীপুরের মেয়র

প্রকৌশলী দেলোয়ার হত্যাকারীর নাম প্রকাশের দাবি জানালেন গাজীপুরের মেয়র


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ১৯, ২০২০ , ১:১৭ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,শোক


গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকৌশলী দেলোয়ার হত্যাকারীদের নাম প্রকাশ করার দাবী জানিয়েছেন সিটি মেয়র জাহাঙ্গীর আলম। হত্যাকারীরা যতই শক্তিশালী হউক না কেন তাদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের সম্মুখিন করা হোক বলেছেন মেয়র। আজ সোমবার (১৮ মে) সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, দেলোয়ার হোসেন ও সহকারী প্রকৌশলী (২য়) একই গাড়িতে যাতায়াত করতেন। ঘটনার দিন কেন সহকারী (২য়) প্রকৌশলী আলাদা গাড়ি ব্যবহার করলেন? তাদের দু’জনের সাথে ফোনে কি কথা হয়েছিল এসব বিষয় আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং খতিয়ে দেখার আহবান জানিয়েছি। মেয়র আরো বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। পবিত্র রমযান মাসে যারা যারা মানুষ হত্যা করতে পারে তারা দেশ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর। আমরা আইনের মাধ্যমে হত্যাকারী সর্বোচ্চ শাস্তি চাই। প্রয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাবো। হত্যাকারীদের কোনভাবেই বিন্দুমাত্র ছাড় পাবেনা বলেও জানান।

উল্লেখ্য, চলতি মাসের ১১ মে নিখোঁজের পাঁচ ঘন্টা পর রাজধানীর দিয়াবাড়ি রাস্তার পাশ থেকে প্রকৌশলী দেলোয়ারের মাথা থেঁতলানো মরদেহ উদ্ধার করে দিয়াবাড়ি ফাঁড়ি পুলিশ। এ ঘটনায় ১২মে (মঙ্গলবার) সকালে একটি হত্যা মামলা দায়ের করছে নিহতের স্ত্রী খোদেজা আক্তার। নিহত মো.দেলোয়ার হোসেন গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী সার্কেলের নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

ওই দিন দুপুরেই লাশ উদ্ধারের পর অজ্ঞাত পরিচয়ে ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে মধ্যরাতে পুলিশ তার পরিচয় নিশ্চিত করে স্বজনদের খবর দেন। গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী আঞ্চলিক প্রধান আবু সাঈদ মোল্লা জানান, প্রকৌশলী দেলোয়ার হোসেন (১১ মে) সকালে অফিসের উদ্দেশ্যে ঢাকার মিরপুরের বাসা থেকে বেড় হন। পরে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

নিহতের স্ত্রীর পক্ষ থেকে তিনি অপহরণের শিকার হয়েছেন বলে দাবি করা হয়। এদিকে এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান দিয়াবাড়ি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক শফিকুল আলম।

Comments

comments

Close