মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, ঢাকা বিভাগ, প্রচ্ছদ গাজীপুর মহানগরে সাংবাদিকদের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করলেন মোঃ কামাল উদ্দিন

গাজীপুর মহানগরে সাংবাদিকদের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করলেন মোঃ কামাল উদ্দিন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ২৪, ২০২০ , ১২:২৪ পূর্বাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


গাজীপুর প্রতিনিধিঃ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সারা বিশ্বে এক আতঙ্কের নাম। করোনা ভাইরাসের কারণে পৃথিবীর অধিকাংশ মানুষ এখন ঘরবন্দি। কর্মহীন হয়ে পড়েছে বিশ্বের প্রায় অধিকাংশ লোক। মানুষ এখন দিশেহারা। এই দুর্দিনে সম্মুখযুদ্ধা হিসেবে ডাক্তার ও আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাংবাদিকরাও সম্মুখ যুদ্ধে অংশ করছেন। প্রতিদিনই জীবনের ঝুঁকি নিয়ে তারা সংবাদ সংগ্রহ করে তা মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন।

কিন্তু অনেকেই সাংবাদিকদের পরিবার ও তাদের ব্যক্তিগত জীবনের খবর রাখছেন না। কিন্তু এই দুর্দিনে সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন গাছা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক একুশের বানীর মফস্বল সম্পাদক এবং বঙ্গবন্ধু যুব পরিষদ গাজীপুর মহানগর শাখার সভাপতি মোঃ কামাল উদ্দিন।

তিনি গাছা প্রেসক্লাবসহ অন্যান্য সাংবাদিকদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করেন। শুক্রবার জুগ্মার নামাজের বাদ প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে গাজীপুর মহানগরের বোর্ড বাজারস্থ গাছা প্রেসক্লাব চত্বরে এ উপহার সাংবাদিকদের মাঝে প্রদান করেন। গাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল হামিদ খানের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন।গাছা প্রেসক্লাবের সহ-সভাপতি আরিফ মৃধা, সহ-সভাপতি রুবেল আহমেদ বেগ, সহ-সাধারণ সম্পাদক আলমগীর কবির, সাংগঠনিক সম্পাদক এমারত হোসেন বকুল সরকার, যুগ্ন সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ সোহেল মিয়া, প্রচার সম্পাদক জুম্মন খান, নির্বাহী সদস্য নাহিদ সরকার, আব্দুল খালেক, মোঃ জাহাঙ্গীর আলম, আবুল খায়ের ও মাজনুন মাসুদ সহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও আমন্ত্রিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামাল উদ্দিন তার বক্তব্যে বলেন, সারা বিশ্বে এক আতঙ্কের নাম করোনা ভাইরা। এটি একটি যুদ্ধ। এই যুদ্ধে আমরা সাংবাদিকরা জীবনের ঝুঁকি আছে এটা জেনেও সামনে থেকে সংবাদ সংগ্রহ করছি এবং তা মানুষের মাঝে প্রচার করছি। আমাদের নিউজ এর উপর ভিত্তি করে মানুষ প্রতিদিনের তথ্য জানতে পারছে এবং সেভাবে তারা সচেতনতা অবলম্বন করছে। অনেকেই সাংবাদিকদের পরিবার তথা তাদের ব্যক্তিগত খবর নিচ্ছেন এবং এই দুর্দিনে সাংবাদিকের পাশে দাঁড়াচ্ছেন। আবার অনেকেই সাংবাদিক ও তাদের পরিবারের খবর নিচ্ছেন না। সাংবাদিকরা অনেকেই তথ্য সংগ্রহ করতে গিয়ে ইতিমধ্যেই করোনা নামক প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমি একজন সাংবাদিক হিসেবে আমার ব্যক্তিগত উদ্যোগে আমার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়িয়েছি এবং ঈদ উপহার সামগ্রী হিসেবে সাংবাদিক ভাইদের মাঝে নগদ অর্থ প্রদান করেছি। আগামীতেও আমি আমার সহকর্মী সাংবাদিকদের পাশে থাকব এবং যে কোন দুর্যোগময় মুহূর্তে সহকর্মীদের পাশে থেকে কাজ করে যাবো।

আমার জন্য সবাই দোয়া করবেন। অনুষ্ঠান শেষে দেশবাসী তথা করোনা ভাইরাস হতে মুক্তির জন্য মহান আল্লাহর কাছে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন গাছা প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ জাকির হোসেন জিয়া। এসময় প্রেসক্লাবের সভাপতি মোঃ মজিবুর রহমান অসুস্থ থাকায় তার মুক্তির জন্য দোয়া করা হয় এবং সাধারণ সম্পাদক আবদুল হামিদ খানের মরহুম বাবা ও মায়ের জন্য দোয়া কামনা করা হয় যাতে করে আল্লাহ রাব্বুল আলামীন তাদেরকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করেন।

Comments

comments

Close