রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রাক্রিতিক দূর্যোগ, শোক, স্বাস্থ্য বোর্ড বাজার রোকেয়া স্বরণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গাছা প্রেস ক্লাবের সভাপতি আর নেই!

বোর্ড বাজার রোকেয়া স্বরণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গাছা প্রেস ক্লাবের সভাপতি আর নেই!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০২০ , ১:৪৯ পূর্বাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রাক্রিতিক দূর্যোগ,শোক,স্বাস্থ্য


নিজস্ব প্রতিনিধি ঃ

গাজীপুর মহানগরের গাছা থানাধীন, বোর্ডবাজারস্থ ৩৫ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা,রোকেয়া স্মরণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গাছা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,দৈনিক একুশের বানীর সহকারী সম্পাদক, জাতীয় সাপ্তাহিক প্রত্রিকার ঢাকা বিভাগীয় ব্যুরো চীফ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের গাজীপুর জেলার সম্মানিত সদস্য, জনাব এসএম মজিবুর রহমান সুমন
(৫৫) উত্তরা ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ০২/০৬/২০২০ইং তারিখ রাত ১১.৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহ ………. ….. রাজিউন)।

গত এক মাস যাবৎ তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন, মৃতকালে তার বয়স হয়েছিল (৫৫) বছর।
স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে এবং অসংখ্য ছাত্রছাত্রী, শিক্ষক, শিশিক্ষা ও অসংখ্য গুনগ্রাহী রেখে তিনি না ফেরার দেশে চলে যান।

এসএম মজিবুর রহমানের মৃত্যুর খবর পেয়ে, গাছা প্রেসক্লাব ও গাজীপুর জেলা প্রেসক্লাবের সকল সদস্যরা শোক প্রকাশ করেছেন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

আগামীকাল সকাল ১০টায় তার দাফন কাফন এবং আত্বার মাগফিরাতের জন্য গাছা প্রেসক্লাবের সকল সদস্যের থাকার আহবান জানানো হচ্ছে।

Comments

comments

Close