শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, প্রাক্রিতিক দূর্যোগ, রাজনীতি ধুনটে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

ধুনটে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০২০ , ১১:২৩ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,প্রাক্রিতিক দূর্যোগ,রাজনীতি


মোঃ নাজমুল হাসান নাজির ঃ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনায় বগুড়া জেলার ধুনট উপজেলায় পৌর সভার সকল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার পৌর সভার মসজিদগুলোতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পৌর সভার জিন্জিরতলা মসজিদে মোহাম্মদ নাসিম এর একান্ত আস্থাভাজন পৌর আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আল আমিন তরফদারের নেতৃত্বে তার নিজস্ব এলাকায় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাহফিলে ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ মুসুল্লিরা অংশ নেন। দোয়া মাহফিলে তারা তাদের প্রিয় নেতার রোগ মুক্তি কামনায় দোয়া চান যেন তিনি অতি তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে। এর আগে হঠাৎ গণমাধ্যমে ছড়িয়ে পড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।সোমবার রাতে তার কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে।

বর্ষীয়ান এই রাজনীতিক এর ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শারীরিক ‘দুর্বলতা’ নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। হাসপতালে ভর্তির পর তার করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। মোহাম্মদ নাসিমের ছেলে ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় সকলের কাছে দোয়া চেয়ে জানান, বাবার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। শ্বাসকষ্ট বা করোনার উপসর্গ নেই। ইউরিনের সমস্যা আছে। আপাতত এই হসপিটালে রেখেই চিকিৎসা চলবে।

সমস্যা বেশি হলে সিএমএইচএ নিয়ে যাওয়া হবে। তিনি বলেন, বাবা শারীরিকভাবে দুর্বল অনুভব করায় ওনাকে স্যালাইন দিয়ে রাখা হয়েছে। তবে উনি সার্বিকভাবে স্থিতিশীল আছেন।

Comments

comments

Close