রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
করোনা আপডেট, নারী ও শিশু, প্রাক্রিতিক দূর্যোগ করোনা উপসর্গ নিয়ে পরিবারে একমাত্র উপার্জনকারী মেয়েটির মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে পরিবারে একমাত্র উপার্জনকারী মেয়েটির মৃত্যু


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০২০ , ৯:১৪ অপরাহ্ণ | বিভাগ: করোনা আপডেট,নারী ও শিশু,প্রাক্রিতিক দূর্যোগ


ব্রাহ্মণবাড়ি প্রতিনিধি ঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা উপসর্গ নিয়ে তাহসিন আক্তার জনি (৩২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ছিলেন ওই পরিবারের একমাত্র উপার্জনকারী মানুষ।

বুধবার (১০ জুন) সকালে পৌর এলাকার মাঝিকাড়া গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের জসিমউদ্দিনের মেয়ে। তাহসিন আক্তার জনি সিলেটে কৃষি বিপণন অধিদপ্তর অফিসে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানান, গত বৃহস্পতিবার বিকেলে সিলেট থেকে বাড়িতে আসার পর ঠান্ডা, কাশি ও জ্বরে ভুগছিলেন তাহসিন। পরে নিজ বাড়িতে আইসোলোশনে ছিলেন। পরিবারে চার বোনের মধ্যে তিনি ছিল সবার বড় এবং সংসারের একমাত্র উপার্জনকারী।

খবর পেয়ে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করেছেন।

পরে উপজেলা ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্য বিধি মেনে মাওলানা মেহেদী হাসানের নেতৃত্বে জানাজা শেষে তার মরদেহ পৌর এলাকার আলীয়াবাদ কবরস্থানে দাফন করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম জানান, সকালে করোনার উপসর্গ নিয়ে তাহসিন আক্তার জনির মৃত্যু হয়। ঘটনার পর পরই ওই যুবতীর বাড়িটি লকডাউন করা হয়েছে। যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে

Comments

comments

Close