সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, চতুর্থ পাতা, ঢাকা বিভাগ, ব্যবসাবাণিজ্য, স্বাস্থ্য টঙ্গীতে নকল হ্যান্ড স্যানিটাইজার ও সরঞ্জামাদিসহ আটক (২)

টঙ্গীতে নকল হ্যান্ড স্যানিটাইজার ও সরঞ্জামাদিসহ আটক (২)


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ১৭, ২০২০ , ৫:৫৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,চতুর্থ পাতা,ঢাকা বিভাগ,ব্যবসাবাণিজ্য,স্বাস্থ্য


মোঃ আব্দুল বাতেন (বাচ্চু) 
টংগীর আরিচপুর এলাকায় করোনা ভাইরাসকে পুঁজি করে নকল হ্যান্ড স্যানিটাইজার,হ্যান্ডওয়াশ, ফেসওয়াশ বানিয়ে মিজান এন্ড কোং নামে অসাধু ব্যবসায়ী কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। এসময় টংগী পূর্ব থানার পুলিশ নকল হ্যান্ড স্যানিটাইজার ও তৈরির সরঞ্জামাদিসহ ২ জনকে আটক করেছে।
আটককৃতরা হলো মোঃ(১) মিজান(৪০) (২)মোঃ শামীম (৩৫) এসময় পুলিশ নকল ওষুধ কারখানার মালামাল জব্দ করে থানায় নিয়ে আসে।
টংগী পূর্ব থানার ওসি(তদন্ত) মোহাম্মদ জাহিদুল ইসলাম  জানান আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কিছু অসাধু ব্যবসায়ী রাতের আঁধারে হ্যান্ড স্যানিটাইজার প্রোডাক্স তৈরি করছে।এমন সংবাদের ভিত্তিতে ঐ রাতেই অভিযান চালিয়ে তাদের  কে হাতে নাতে আটক করা হয় এবং কারখানার সকল মালামাল জব্দ করি।
 এ বিষয়ে মামলার টংগী পূর্ব থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়।যাহার মামলা নং ১৯৭৪/২৫(গ)।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা এস আই সফিউল আলম বলেন ,আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কিছু অসাধু ব্যবসায়ী রাতের আঁধারে নকল হ্যান্ড স্যানিটাইজার প্রোডা্স তৈরি  করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় এবং আমরা বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিটাইজার, নকল হ্যান্ডওয়াশ, নকল ফেসওয়াশ সহ দুইজন অসাধু ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় এস আই শাহিন মোল্লা ও এস আই রাজীব হাসান সহ অভিযান পরিচালনা করা হয়।

Comments

comments

Close