শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অষ্টম পাতা, আজকের পত্রিকা, খুলনা বিভাগ, ব্যবসাবাণিজ্য মাগুরায় কাশিনাথপুরে পাট ও ভুষি ব্যাবসায়ী মালিক সমিতির মানববন্ধন

মাগুরায় কাশিনাথপুরে পাট ও ভুষি ব্যাবসায়ী মালিক সমিতির মানববন্ধন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ১৭, ২০২০ , ৯:১৫ অপরাহ্ণ | বিভাগ: অষ্টম পাতা,আজকের পত্রিকা,খুলনা বিভাগ,ব্যবসাবাণিজ্য


ফারুক আহমেদ,মাগুরা ঃ
মাগুরায় সরকারি প্রতিষ্ঠান বিজিএমসির কাছে বিক্রি করা পাটের বকেয়ার দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে মাগুরা পাট ব্যবসায়ী ও ভুষিমার ব্যবসায়ী মালিক সমিতি। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় মাগুরা ঝিনাঈদাহ সড়কের কাশিনাথপুর এলাকায় বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। ব্যবসায়ীরা জানান,২০১৯-২০ অর্থ বছরে রাষ্ট্রয়ত্র প্রতিষ্ঠান জাতীয় জুটমিলস (বিজিএমসি)তাদের কাছ থেকে ৬ লক্ষ ৩৫০ মন পাট ক্রয় করেছে।
যার বাজার মুল্য  কোটি ২০ লক্ষ টাকা। জানা যায় পাট ব্যবসায়ীরা এ পর্জন্ত মাত্র ২০শতাংস টাকা পেয়েছে।চলতি জুন মাসে পাট ক্রয় কেন্দ্রের গোডাউন থেকে বাঁধা দেন ব্যবসায়ীরা।সমিতির সভাপতি আব্দুস সালাম জানান,২০১৯-২০অর্থবছরে বিজিএমসি আমাদের  কোটি ২০লক্ষ টাকার মধ্যে মাত্র ১২ লক্ষ টাকা দিয়েছে। আমাদের পাওনা পরিশোধ না করে গোডাউন থেকে পাট নিতে চাইলে আমরা বাধা দিই। মাগুরা বিজিএমসির কর্মকর্তা গোলাম মস্তফা জানান,আমরা ব্যবসায়ীদের কাছ থেকে ৫০ শতাংস টাকা পরিশোধ করেছি বাকি টাকা পর্যায়ক্রমে দেওয়া হবে।এ মিলে ২৩ জন ব্যবসায়ী আছে। শিঘ্রই পাট ব্যবসায়ীদের সমাস্যার যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close