রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
সড়ক ও জনপদ গাজীপুরে হাইওয়েতে অযান্ত্রিক যান চলাচল বন্ধ হ‌ওয়াতে কমেছে দূর্ঘটনা ও চাঁদাবাজি

গাজীপুরে হাইওয়েতে অযান্ত্রিক যান চলাচল বন্ধ হ‌ওয়াতে কমেছে দূর্ঘটনা ও চাঁদাবাজি


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ২০, ২০২০ , ১:০৬ পূর্বাহ্ণ | বিভাগ: সড়ক ও জনপদ


গাজীপুর প্রতিনিধিঃ

হাইওয়ে চাঁদাবাজ অযান্ত্রিক যানবাহ ও থ্রি হুইলার মুক্ত ঘষোণা করেছেন, হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওন এর পুলিশ সুপার আলী আহমদ খাঁন। তিনি বলেন মহামান্য হাইকোর্ট ও সুপ্রীম কোর্ট, মন্ত্রণালয় এবং মাননীয় আইজিপি,অতিরিক্ত আইজিপি, হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স এর নির্দেশনা অনুযায়ী মহাসড়কে থ্রি হুইলার,ইজিবাইক, নসিমন, করিমন, ভটভটি ও অযান্ত্রিক যানবাহনমুক্ত করা হয়েছে।

এছাড়া হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওন নিয়ন্ত্রণাধীন ঢাকা-চট্টগ্রাম,ঢাকা-সিলেট, ঢাকা-টাঙ্গাইল, ঢাকা-ময়মনসিংহ,ঢাকা-আরিচা, ঢাকা-মাওয়া, জাতীয় ও আঞ্চলিক মহাসড়ক এলাকায় জেলা উপজেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ সড়কে হাইওয়ে ট্রাফিক পুলিশ নিয়োগ দেয়া হয়েছে। এছাড়া মহাসরক যানযট মুক্ত ও চাঁদাবাজি বন্ধে বিভিন্ন পয়েন্ট চিহ্নিত করে গাজীপুরের প্রতিটি থানা, ফাঁড়ির অফিসার ও ফোর্সের সমন্বয়ে বিশেষ ডিউটি ও নিরাপত্তা বলয় প্রণয়ন করেছে। সার্বক্ষণিক নজরদারি করতে মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট সিসিটিভির আওতায় আনা হয়েছে,সমগ্র মহাসড় সিসিটিভির আওতায় আনতে এর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুর মহাসড়কের বিভিন্ন রুটে চলাচলকারী পরিবহন চালকরা জানান, মহাসড়কে যানযট সৃষ্টির মুল হচ্ছে অটোরিকশা ইজিবাইক সি এন জি। মহাসড়কে এসকল যানবাহন চলাচল বন্ধ থাকায় যানযট কমে গেছে। এমনকি কোন সংগঠন কোন প্রকার চাঁদা নিচ্ছে …

Comments

comments

Close