শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, আজকের পত্রিকা, চটগ্রাম বিভাগ, জীবন ধারা, প্রচ্ছদ, প্রথম পাতা জেলা পরিষদের আর্থিক সহযোগিতা পেল বিলাইছড়ি বাজারে দোকান ও ঘড় পোড়া ক্ষতিগ্রস্তরা।

জেলা পরিষদের আর্থিক সহযোগিতা পেল বিলাইছড়ি বাজারে দোকান ও ঘড় পোড়া ক্ষতিগ্রস্তরা।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২০, ২০২০ , ২:২৬ পূর্বাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,আজকের পত্রিকা,চটগ্রাম বিভাগ,জীবন ধারা,প্রচ্ছদ,প্রথম পাতা


 

(শাহ্ আলম ) রাঙামাটি থেকেঃ

ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে রাংগামাটি জেলা পরিষদের পক্ষ হতে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।


১৭ জুন বুধবার আনুমানিক বিকাল ৫ঃ৩০ঘটিকায় বিলাইছড়ি বাজারে হঠাৎ একটি বসত বাড়ি হতে আগুনের সূত্রপাত হলে ২টি দোকান ও ৩টি বসত বাড়ি পুড়ে সম্পূর্ণ ভস্মিভুত হয়ে যায়।এবং ১টি ক্লাব ও শেখ রাসেল সৃতিসংসদ নামে দুটি সামাজিক প্রতিষ্ঠান আংশিক ক্ষতি হয়েছে।

এছাড়াও মালুম্যা পাড়ায় অপর একটি বাড়ি পুড়ে যায় ১৩ই জুন।ধুপ পার চার একজন শিশু রোগিকেও সমপরিমান ৭জনকে ৫০০০ হাজার টাকা করে মোট ৩৫,০০০টাকা আর্থিক অনুদান দেয়া হয়।১৯/০৬/২০২০ইং তারিখ সকাল ১০ঘটিকার সময়।


আর্থিক অনুদান প্রদান করেন বিলাই ছড়ি উপজেলা বাসীর কাছে উজ্জল আলোর প্রতিক রাংগামাটি জেলা পরিষদের সন্মানিত সদস্য জনাব রেমলিয়ানা পাংখোয়া।

এসময় বিলাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব পারভেজ চৌধুরী ও উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন পদ পদবীর নেতৃবৃন্দ চাথোয়াই এবং রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক যুব প্রধান সৈকত দাশ(রুবেল)নিজাম আজগর সহ বাজার কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

Comments

comments

Close