সোমবার, ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
সাক্ষাৎকার এলাকার ছেলে ও আপনাদের সেবক হিসেবে কাজ করে যেতে চাই-এসএম ফারুক আহমেদ ২১নং ওয়ার্ড কাউন্সিলর

এলাকার ছেলে ও আপনাদের সেবক হিসেবে কাজ করে যেতে চাই-এসএম ফারুক আহমেদ ২১নং ওয়ার্ড কাউন্সিলর


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২১, ২০২০ , ১:৫৯ অপরাহ্ণ | বিভাগ: সাক্ষাৎকার


মোঃ মিনহাজ উদ্দিন ঃ

আমার প্রাণপ্রিয় ২১ নং ওয়ার্ডবাসী, আসসালামু আলাইকুম। আপনারা আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিয়ে আসছেন। তার জন্য আমি আপনাদের জনতার সেবক এস. এম.ফারুক আহমেদ,আমার প্রাণ প্রিয় ২১নং ওয়ার্ড বাসীকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি।

ওয়ার্ড বাসীর উদ্দেশ্যেঃ আমাদের দেশসহ পুরো বিশ্ব আজ করোনা ভাইরাস (COVID-19) এর সংক্রমণের কারনে গভীর সংকটের সম্মুখীন, আশা করি এই সংকট অচিরেই দূর হয়ে যাবে ইনশাআল্লাহ।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার শুরু থেকেই খুবই আন্তরিক এবং সতর্ক অবস্থায় আছে। আপনাদের সবাইকে সরকারের নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করছি, সরকারের পাশাপাশি জনগণকে এ ব্যাপারে সচেতন হতে হবে, কোন প্রকার গুজবে কান না দিয়ে সরকারের নির্দেশনা মেনে চলুন ।

মনে রাখবেন এই দেশটা আমাদের সকলের।আমার ২১ নং ওয়ার্ডের করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ও তার পরিবারের পাশে আছি এবং থাকবো।যে কোন প্রয়োজনে আমাকে আপনাদের পাশে পাবেন । একজন কাউন্সিলর হিসেবে নয় এই এলাকার ছেলে ও আপনাদের সেবক হিসেবে কাজ করে যেতে চাই।

আতংকিত নয়, সচেতন থাকুন, ঘুরাঘুরি না করে নিজের ঘরে থাকুন। জনসমাগম এড়িয়ে চলুন, পরিবার ও সাধারন মানুষদের সুরক্ষিত রাখুন।

Comments

comments

Close