শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, অষ্টম পাতা, আইন ও বিচার, আজকের পত্রিকা, নারী ও শিশু, প্রচ্ছদ, রংপুর বিভাগ গাইবান্ধার সুন্দরগঞ্জে ৫ মাসের অন্তঃসতা স্ত্রীকে তালাক।

গাইবান্ধার সুন্দরগঞ্জে ৫ মাসের অন্তঃসতা স্ত্রীকে তালাক।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২১, ২০২০ , ১:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,অষ্টম পাতা,আইন ও বিচার,আজকের পত্রিকা,নারী ও শিশু,প্রচ্ছদ,রংপুর বিভাগ


গাইবান্ধা জেলা প্রতিনিধি।।
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ১০ নং শান্তিরাম ইউনিয়নের ৮  নং ওয়ার্ড খামার ধুবনী গ্রামের মোঃ খায়রুল  (মজিবর) (২২) পিতা মোঃ বছির উদ্দিন একই গ্রামের নয়া মিয়ার স্ত্রী ২ সন্তানের জননী মোছাঃ রাশেদা খাতুন (২৫) কে নিয়া দু’বছর আগে পরোকিয়ায় ধরা পড়লে গ্রামবাসি নয়া মিয়ার কাছ থেকে তালাক নিয়ে মজিবরের সাথে বিবাহ দেয়ন।
বিবাহের পর দু’ জনেই ঢাকায় যায়।সেখানে প্রথম সন্তান নষ্ট হলে আবারও ৫ মাসের অন্তঃসতা হয়ন রাশেদা খাতুন ।
মজিবর ঢাকা থেকে পালিয়ে বাড়ি আসেন, রাশেদা ঢাকা থেকে মজিবরের গ্রামের বাড়িতে এলে মজিবর রাশেদাকে বাড়িতে উঠতে না দিয়ে, তালাকের কাগজ দেখায় এবং  ৩ মাস আগে তালাক দিয়েছে বলে সাফ জানিয়ে দেয়ন।
গত ১৮ ই জুন  অন্তঃসতা  স্ত্রী কোন উপায় অন্ত না পেয়ে এলাকাবাসীর দরজায় দরজায় ঘুরে তার অন্ঃসতার কথা জানায়।
দু’ পাড়া লোকজন মজিবর ও তার পরিবারকে বউ ঘর তুলে নেয়ার চাঁপ দিলে বিষয়টি থানা পর্যন্ত গড়লে, পুলিশ প্রশাসন উভয় পক্ষকে থানায় ডাকলেও গ্রাম বাসি বিষয়টি গ্রামেই মিমাংসা করতে বলেন।
ইউপি সদস্য ইব্রাহিম আলী আকন্দ (মোনা) ও কয়েকজন আওয়ামী লীগ নেতা মজিবরের পক্ষ নিয়ে অন্তঃসতা মহিলাকে তালাক কার্যকর করার পায়াতারা করছে বলে এলাকা বাসী জানান।
বিবিসি নিউজ ২৪, দৈনিক বাংলাদেশের আলো ও বাংলা নিউজ টিভিসহ সময়ের সাংবাদ এর গাইবান্ধা প্রতিনিধি রাশেদা খাতুনের সাথে দেখা করার চেষ্টা করলে কয়েক দফা ভুল ঠিকানা দিয়ে হয়রানী করেন।

Comments

comments

Close