রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ ভাংগায় জাল টাকা সহ আটক ২

ভাংগায় জাল টাকা সহ আটক ২


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২১, ২০২০ , ১:১৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ


মোঃ রবিউল ইসলাম,ভাংগা ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের ভাংগায় গত শুক্রবার রাতে ৩৫,৫০০/- জাল টাকা সহ রোমান মুন্সী(২৫) ও আবু বক্কর ছিদ্দিক(২০)-কে আটক করেছে ভাংগা থানা পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায় গতকাল রাতে ভাংগা উপজেলা কালামৃধা ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের আবু হাওলাদারের ছেলে সাগর নামের এক ব্যক্তির কাছে জাল টাকার দুই ব্যবসায়ী এসে সাগরের সাথে কন্ট্রাক করে পয়ত্রিশ হাজার পাচশত জাল টাকা চালিয়ে দিলে তাকে পনের হাজার টাকা দিবে।

অপরিচিত দুই ব্যক্তিকে দেখে হায়দার মেম্বারের সন্দেহ হলে জিজ্ঞাসা করে আপনাদের বাড়ি কোথায় বলে শিবচর তাহলে এখানে কেন আসছেন। জাল টাকা ব্যবসায়ীরা সঠিক উত্তর দিতে না পাড়ায় স্থানীয় জনতাকে ডাক দিয়ে তাদের দেহ তল্যাশি চালালে তাদের পকেট থেকে ৩৫,৫০০/- জাল টাকা পাওয়া যায়। জাল টাকা ব্যবসায়ী রোমান মুন্সী মাদারীপুর জেলার শিবচর থানার চর শামাইল মুন্সীকান্দী গ্রামের ইলিয়াছ মুন্সীর ছেলে ও আবু বক্কর ছিদ্দিক একই গ্রামের হারুন অর রশিদের ছেলে। পুলিশ ঘটনা স্থলে যাওয়ার আগেই সাগর পালিয়ে যায়।

এ বিষয়ে ভাংগা থানার পুলিশের উপ-পরিদর্শক শফিকুর রহমান জানায় জাল টাকা সহ জাল টাকা ব্যবসায়ীদের জনতা ধরে পুলিশে খবর দিলে আমরা ঘটনা স্থলে গিয়ে তাদের আটক করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে জেল হাযতে প্রেরন করি।

Comments

comments

Close