সোমবার, ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, চটগ্রাম বিভাগ, তথ্য প্রযুক্তি, দ্বিতীয় পাতা, প্রচ্ছদ বিলাইছড়ি উপজেলাতে প্রানী সম্পদের উদ্দেগে করোনা কালীন ভ্রাম্মমান প্রশিক্ষণ ও কর্মশালা।

বিলাইছড়ি উপজেলাতে প্রানী সম্পদের উদ্দেগে করোনা কালীন ভ্রাম্মমান প্রশিক্ষণ ও কর্মশালা।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২২, ২০২০ , ৩:২১ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,চটগ্রাম বিভাগ,তথ্য প্রযুক্তি,দ্বিতীয় পাতা,প্রচ্ছদ


 

(শাহ্ আলম, রাঙ্গামাটি থেকে )

রাংগামাটি জেলার বিলাই ছড়ি উপজেলার শিল্পকলা একাডেমিতে বিলাই ছড়ি উপজেলা প্রানী সম্পদ দপ্তর এর উদ্দেগে করোনা কালীন ভ্রাম্যমান পেশা ভিত্তিক দুধ,ডিম ও মাংস বিক্রেতাদের প্রশিক্ষন কর্মশালা ও আধুনিক পদ্ধতিতে গরু হষ্ট পুষ্টি করন প্রকল্পের আওতাধীন নির্বাচিত খামারিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয় এবং সনদ পএ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বিলাই ছড়ি উপজেলার উজ্জল আলোর প্রতিক রাংগামাটি জেলা পরিষদের সম্মানিত সদস্য জনাব রেমলিয়ানা পাংখোয়া।এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছোট বড় সর্ব এস্তরের জন প্রিয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পারভেজ চৌধুরী মহোদয়। আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃবরুন কুমার দও।প্রধান অতিথির বক্তব্যে বিলাই ছড়ি উপজেলা বাসীর জনপ্রিয় মুখ, রেমলিয়ানা পাংখোয়া বলেন বিলাই ছড়ি উপজেলা খুবই প্রত্যন্ত অঞ্চল।

এখানকার অধিকাংশ মানুষ নিম্ন আয়ের।বর্তমান সরকারের বিশেষ উদ্দেগে এই নিম্ন আয়ের মানুষদের সাবলম্বী করার জন্য সরকার নানা বিধ কায্যকর ব্যবস্তা গ্রহণ করেছে। তারই আলোকে আজ আমরা এই কর্মশালায় উপস্থিত হতে পেরেছি। তিনি বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পারভেজ চৌধুরী সকল উন্নয়ন মুলক কাজে আন্তরিকতার সহিত সহযোগিতা করে আসছেন। এবারো তিনি আমাদের সহযোগিতা করবেন বলে আশা ব্যাক্ত করেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিলাই ছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পারভেজ চৌধুরী, সকলের প্রতি এলাকার উন্নয়ন মুলক, মুল্যবান বক্তব্য রাখেন এবং অনুষ্ঠানের সমাপ্তি করেন।

Comments

comments

Close